¦
প্রকাশ্যে তরুণীকে তুলে নিয়ে গেল দুর্বৃত্তরা

সিলেট ব্যুরো | প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৫

সিলেট নগরীর ব্যস্ততম এলাকা বন্দরবাজার থেকে প্রকাশ্যে এক তরুণীকে তুলে নিয়ে গেছে তিন দুর্বৃত্ত।
শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে রংমহল টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে।
এ সময় ওই তরুণী তাদের  হাত থেকে বাঁচতে চিৎকার ও ছুটোছুটি করে। তাকে রক্ষায় লোকজন এগিয়ে গেলেও তরুণীকে গাড়িতে তুলে দ্রুত পালিয়ে যায় দুর্বৃত্তরা।
এদিকে, প্রত্যক্ষদর্শীরাও নিশ্চিত নয় ধরে নিয়ে যাওয়া তরুণী ওই যুবকদের আত্মীয় কিংবা ওই তরুণী মানসিকভাবে অসুস্থ কি না।
প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে যুবকদের ব্যবহৃত গাড়ির নম্বর পাওয়া গেছে। নম্বরটি হচ্ছে ঢাকা মেট্রো-গ-১৯৬৫৯২। তবে ১০টা পর্যন্ত পুলিশের পক্ষ থেকে এ ব্যাপারে স্পষ্ট কোনো বক্তব্য মিলেনি।
স্থানীয় সূত্র জানায়, রংমহল টাওয়ারের সামনে দাঁড়ানো তরুণীর পাশে এসে দাঁড়ায় কালো রংয়ের প্রাইভেটকারটি। পরে তিন যুবক আকস্মিক গাড়ি থেকে নেমে তরুণীকে টানা-হেঁচড়া শুরু করে।
পরে গাড়িটি সোবহানিঘাটের দিকে দ্রুত চলে যায়। এসময় মেয়েটির আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলেও গাড়িটিকে আটকাতে পারেননি।
সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোশাররফ বলেন, অপহরণের ঘটনা ঘটেছে এমন সংবাদ তারা পেয়েছেন। অপহরণকাজে ব্যবহৃত সন্দেহভাজন কালো রংয়ের প্রাইভেটকারের নম্বরটি ওয়ারলেসে বিভিন্ন থানায় পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close