¦
নির্বাচনে ষড়যন্ত্র করলে খবর আছে

চাঁদপুর প্রতিনিধি | প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৫

বিএনপিকে মাজা ভাঙ্গা দল উল্লেখ করে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, মাজা ভাঙ্গা মানুষ আন্দোলন করতে পারে না। এরা ফাঁকা আওয়াজ দিয়ে দুষ্টমি করতে পারে, ষড়যন্ত্র করতে পারে। একইসঙ্গে নির্বাচন চলাকালীন কিংবা পরবর্তী সময়ে ষড়যন্ত্র করলে খবর আছে বলে হুঁশিয়ারি করেন তিনি।
রোববার দুপুর ১টায় চাঁদপুর শহরের নিশি বিল্ডিং এলাকায় মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনের নির্মাণকাজ উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
ত্রাণমন্ত্রী বলেন, খালেদা জিয়া যতই ষড়যন্ত্র করুক বাংলাদেশের জনগণ তা সফল হতে দেবে না। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। জনগণ ভোটের জন্য মাঠে নেমে গেছে। ভোট দেবে।
আন্দোলন করার মতো অবস্থা বিএনপির নেই জানিয়ে মন্ত্রী বলেন, বিএনপি সবসময় ফাঁকা আওয়াজ দেয়। এদের কোনো কাজ-কর্ম নাই। মানুষ মারো খুন করো, গাড়িতে আগুন দাও। এসব যারা করে তাদের কথা মানুষ বিশ্বাস করে না।
জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মণ্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি, পুলিশ সুপার শামসুন্নাহার, চাঁদপুর পৌর মেয়র নাছির উদ্দিন আহম্মেদ, কমান্ডার এম. এ. ওয়াদুদ প্রমুখ।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close