¦
প্রথমার্ধে মেসির গোলে এগিয়ে বার্সা

অনলাইন ডেস্ক | প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৫

ক্লাব বিশ্বকাপের ফাইনালে রিভার প্লেটের বিপক্ষে প্রথমার্ধ শেষে মেসির গোলে এগিয়ে আছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। জাপানের ইয়োকোহামায় খেলার ৩৫ মিনিটের মাথায় তিনি এ গোল করেন। কিডনিতে পাথর থাকায় সেমিতে খেলেননি এ আর্জেন্টাইন সুপারস্টার। তবে অপারেশন করে পাথর বের করার পর আজ ফাইনালে মাঠে নামেন মেসি।
এবার ক্লাব বিশ্বকাপের সবচেয়ে সফল দলের রেকর্ডটি নিজেদের করে নেয়ার পালা। এর আগে ২০০৯ ও ২০১১ সালে বিশ্বসেরার মুকুট উঠেছিল মেসিদের হাতে। অন্যদিকে ক্লাব বিশ্বকাপে নিজেদের অভিষেক আসরের ফাইনালে উঠতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে রিভার প্লেটকে। সেমিতে স্থানীয় ক্লাব সানফ্রেচ্চে হিরোশিমার বিপক্ষে অনেকটা ভাগ্যের জোরেই ১-০ গোলে জিতেছে তারা। সেখানে মেসি ও নেইমারকে ছাড়াই সুয়ারেজের হ্যাটট্রিকে গুয়াংজু এভারগ্রান্ডেকে ৩-০ গোলে উড়িয়ে দেয় বার্সেলোনা।
প্রথম দল হিসেবে তৃতীয়বারের মতো ফিফা ক্লাব বিশ্বকাপ শিরোপা উঁচিয়ে ধরার হাতছানি কাতালানদের সামনে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close