¦
গৌরীপুরের তরুণদের অনন্য দৃষ্টান্ত

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি | প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৫

মানুষের সেবা মনোভাব নিয়ে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নে ব্যতিক্রমী কার্যক্রমে এগিয়ে এসেছে ১৯জন তরুণ। চলতি আমন মৌসুমে কৃষকের ধান কেটে সংগৃহিত টাকা দিয়ে শীতবস্ত্র ক্রয় করে হতদরিদ্র মানুষের মাঝে বিতরণ করেছেন তারা।
বন্ধুর বাঁধন একতা ছাত্র সংঘ'র উদ্যোগে শনিবার অনন্য এ দৃষ্টান্ত স্থাপন করেন ১৯ তরুণ।
সংগঠনের সভাপতি মোঃ উজ্জল মিয়া জানান, ধানকাটার এ উৎসবে খাওয়ার একমাত্র উপকরণ ছিল সরিষা তৈলে মাখানো মুড়ি। ১৪জন কৃষকের সাড়ে পাঁচ একর জমির ধান কেটে সংগ্রহ করে আট হাজার ৯শ টাকা।
তাদের এ উদ্যোগে এলাকাবাসীও এগিয়ে আসেন প্রায় ১৩ হাজার টাকা দিয়ে ৬৫টি কম্বল ক্রয় করেন।
সংগঠনের সভাপতি মোঃ উজ্বল মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ আজহারুল করীমের নেতৃত্বে ১৯ তরুণ গ্রামের ১৪ জন কৃষকের আট দিন ধরে ধান কেটে এ টাকা সংগ্রহ করেন।
শনিবার তারা আনুষ্ঠানিকভাবে কম্বল বিতরণ করেন। বিতরণ অনুষ্ঠানে কমিউনিস্ট পাটি গৌরীপুর শাখার সাধারণ সম্পাদক হারুন আল বারী, মাওহা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাজমুল ইসলাম কাসেম, ছাত্র ইউনিয়ন গৌরীপুরের সভাপতি আব্দুল্লাহ আর মামুন, সাধারণ সম্পাদক আলী আশরাফ আবীর ভূয়শী প্রশংসা করে বক্তব্য রাখেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close