¦
বিএনপির সাংগঠনিক সম্পাদকের বহিস্কার দাবি

বগুড়া ব্যুরো | প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৫

বগুড়ার শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মীর শাহে আলমের বিরুদ্ধে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগ উঠেছে। এ নিয়ে রোববার দুপুরে শহরের নবাববাড়ি সড়কে দলীয় কার্যালয়ে রাজশাহী বিভাগীয় পৌর নির্বাচনী মনিটরিং সেল-১ এর আলোচনা সভায় নেতৃবৃন্দের উপস্থিতিতে দুই পক্ষের মধ্যে হট্টগোল হয়েছে। সভায় মীর শাহে আলমকে দল থেকে বহিস্কার দাবি করা হয়।
রোববার দুপুরে শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ে রাজশাহী বিভাগীয় পৌর নির্বাচনী মনিটরিং সেল-১এর আলোচনা সভা শুরু হয়। এ সময় শিবগঞ্জ পৌরসভায় মেয়র প্রার্থী বর্তমান মেয়র মতিয়ার রহমান মতিনের সমর্থকরা অভিযোগ করেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মীর শাহে আলম দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নিয়েছেন। তিনি আওয়ামী লীগের প্রার্থী সাংবাদিক তৌহিদুর রহমান মানিকের পক্ষে কাজ করছেন।
তারা মীর শাহে আলমের অপসারণ দাবি করলে তার সমর্থকদের সাথে তাদের বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। পরে জেলা নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে মীর শাহে আলম তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন।
রাজশাহী বিভাগীয় পৌর নির্বাচনী মনিটরিং সেল-১এর আহবায়ক সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, যেকোন মতবিরোধ এড়িয়ে দলীয় প্রার্থীকে নির্বাচিত করতে হবে। তিনি হট্টগোলের ঘটনায় দুঃখ প্রকাশ করেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close