¦
পাবনায় অবসরপ্রাপ্ত শিক্ষককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

পাবনা প্রতিনিধি, ২০ ডিসেম্বর | প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৫

পাবনার আটঘরিয়া উপজেলার হয়দারপুর গ্রামে মির্জা মকবুল হোসেন ওরফে দুলাল মাস্টার (৬৫) নামে অবসরপ্রাপ্ত এক শিক্ষককে প্রকাশ্যে গুলি করে এবং কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় দুলাল মাস্টারের দুই সঙ্গী আহত হন। রোববার বিকালে উপজেলার হয়দারপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত দুলাল মাস্টার পাবনা সদর উপজেলার পয়দা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে এবং স্থানীয় পয়দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। এছাড়া তিনি পাবনা জেলা বিএনপি রক্ষা কমিটিরও নেতা ছিলেন।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুলাল মাস্টার বিকালে আটঘরিয়া উপজেলার হয়দারপুর মাঠ থেকে নিজের জমির ফসল দেখে দুই সঙ্গী আরজান আলী আড়াই মেম্বর ও আহম্মদ আলীসহ বাড়ি ফিরছিলেন।বিকাল ৪টার দিকে তিনি হয়দারপুর পৌঁছালে ৫/৬ জন সশস্ত্র সন্ত্রাসী তার গতিরোধ করে মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
আহতদের পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন জানান, ঘটনাটি শোনার পর তিনি ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close