¦
পুলিশ সদস্যসহ অপহরণকারী চক্রের ৩ জন আটক

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি | প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৫

উদ্ধার হওয়া কাজল মোহাম্মদ আসাদুল

ঢাকার আশুলিয়া থেকে অপহরণের একদিন পর কাজল মোহাম্মদ আসাদুল নামে এক ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব।
এ সময় পুলিশ কনস্টেবলসহ অপহরণকারী চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে।
রোববার সকালে আশুলিয়ার ডেন্ডাবর এলাকা থেকে তাদের আটক করা হয়।
উদ্ধারকৃত কাজল চাঁপাইনবাবগঞ্জের সদর থানার নরেন্দ্রপুরে শিরি জর্নাদনের ছেলে এবং ডেন্ডাবর সোবাহানের বাড়ির ভাড়াটিয়া।
আটককৃতরা হলেন- গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার পারুলিয়া গ্রামের অ্যাডভোকেট হাফিজুর ইসলামের ছেলে পুলিশ কনস্টেবল তারিকুল ইসলাম (বর্তমানে তিনি স্বরাষ্ট্র মন্ত্রালয়ের কম্পিউটার অপারেটর পদে কর্মরত রয়েছেন), জামালপুর সদর থানার মাঝপুর গ্রামের মৃত নবাব আলীর ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য তারা মিয়া, পাবনা জেলার সদুপুর থানার কাচিরিপাড়া গ্রামের মো. ফজুল শেখের ছেলে লিটন মিয়া।
র‌্যাব সূত্রে জানা গেছে, শনিবার বিকাল ৩টায় আশুলিয়ার পল্লীবিদ্যুৎ বাসট্যান্ড এলাকা থেকে রাজমিস্ত্রি কাজলকে অপহরণ করে একটি চক্র। পরে অপহরণকারীরা তার স্বজনদের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।
রোববার ভোরে র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে পল্লীবিদ্যুৎ এলাকার ডেন্ডার মধ্যপাড়া থেকে কাজলকে উদ্ধার করে। এ ঘটনায় র‌্যাব একজন পুলিশ সদস্যসহ তিন অপহরণকারীকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে একটি হান্ডকাপ, কাঁচি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের স্টেশন কমান্ডার মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, অপহরণের সঙ্গে জড়িতদের আটকের পর আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close