¦
কালিয়াকৈরে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি | প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৫

গাজীপুরের কালিয়াকৈরে বিল্লাল হোসেন (২২) ও মর্জিনা বেগম (২০) নামে এক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ।
রোববার বিকালে কালিয়াকৈর উপজেলার উলুসারা এলাকায় ভাড়াটিয়া ঘরে একসঙ্গে আত্মহত্যা করেন এ দম্পতি।
এ ঘটনায় পুলিশ নিহতের বড় স্ত্রী আছমা বেগম, বড় ভাবি আনিছা বেগম এবং বাড়ির মালিকের শ্যালক মজনু মিয়াকে আটক করেছে।
নিহত বিল্লাল হোসেন(২২) রংপুরের কতোয়ালী থানার ভালুয়াপাড়া এলাকার নাজির হোসেনের ছেলে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার উলুসারা গ্রামের বাদশা মিয়ার বাড়িতে ছয় মাস আগে স্ত্রী আছমা ও ছোট ছেলে রাসেলকে নিয়ে বসবাস শুরু করেন রাজমিস্ত্রি বিল্লাল হোসেন।
ওই বাসায় আসার কিছুদিন যেতে না যেতেই স্ত্রী আছমার সঙ্গে বিল্লালের দাম্পত্য কলহ শুরু হয়। পরে গত ১৫/২০ দিন আগে স্বামীর সঙ্গে অভিমান করে ছেলে রাসেলকে নিয়ে বাবার বাড়ি চলে যান আছমা।
এদিকে স্ত্রী বাবার বাড়ি চলে যাওয়ার সুযোগে একই বাসার অপর ভাড়াটিয়া মর্জিনার সঙ্গে বিল্লালের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে গত ১৬ ডিসেম্বর মর্জিনা বেগমকে বিয়ে করেন বিল্লাল।
অন্যদিকে স্বামীর দ্বিতীয় বিয়ের খবর পেয়ে শনিবার রাতে স্বামীর ভাড়া বাসায় চলে আসেন প্রথম স্ত্রী আছমা বেগম। এ সময় বিল্লালের সঙ্গে আছমার ঝগড়া হয়।
ওই ঝগড়ার জের ধরে রোববার বিকালে ঘরের ভেতর দ্বিতীয় স্ত্রী মার্জিনাকে নিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন বিল্লাল।
পরে বাড়ির লোকজন টের পেয়ে তাদের দুজনের লাশ উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।
দুজনের একসঙ্গে আত্মহত্যা করার বিষয়টি রহস্যজনক মনে হওয়ায় হাসপাতাল থেকে নিহতের বড় স্ত্রী আছমা বেগম, বড় ভাবি আনিছা বেগম ও বাড়ির মালিকের শ্যালক মজনু মিয়াকে আটক করে পুলিশ।
কালিয়াকৈর থানার এএসআই শওকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বামী-স্ত্রীর লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।
এছাড়া এ ঘটনায় প্রাথমিকভাবে তিনজনকে আটক করার কথাও নিশ্চিত করেন তিনি।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close