¦
'নির্বাচনের মাধ্যমেই সরকারকে ঘায়েল করতে হবে'

ঢাকা | প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৫

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, আন্দোলন নয়, নির্বাচন দিয়েই এ সরকারকে ঘায়েল করতে হবে।
বড়দিন উপলক্ষে রোববার রাতে গুলশান কার্যালয়ে খ্রিস্টান সম্প্রদায়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।
খালেদা জিয়া বলেন, এই প্রথম দলীয় প্রতীক ও মনোনয়নের ভিত্তিতে স্থানীয় নির্বাচন হচ্ছে। আপনারা ধানের শীষ প্রতীকের পক্ষে কাজ করুন।
তিনি বলেন, আন্দোলন নয়, এ নির্বাচনের মধ্য দিয়ে সরকারকে ঘায়েল করতে হবে।
শুভেচ্ছা বিনিময়ের শুরুতে আয়োজক সংগঠন বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এ সময় খালেদা জিয়া খ্রিস্টান সম্প্রদায়ের বিশিষ্টজনদেরকে শুভেচ্ছা জানান এবং কুশল বিনিময় করেন।
এতে উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের সভাপতি এলবার্ট পি কস্টা, সহ-সভাপতি মার্শেল এম চিরান, মহাসচিব সুব্রত উইলিয়াম রোজারিও, বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক জন গমেজ, রাঙ্গামাটি ক্যাথলিক চার্চ ফাদার পরিমল রোজারিও, তেজগাঁও ক্যাথলিক মিশন ফাদার এলবার্ট প্রমুখ।
এছাড়া বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, গৌতম চক্রবর্তী, ধর্ম-বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ তালুকদার প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close