¦
খেলার বল কুড়াতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রীর

ফতুল্লা প্রতিনিধি | প্রকাশ : ২১ ডিসেম্বর ২০১৫

খেলার বল কুড়িয়ে আনতে গিয়ে যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে প্রাণ হারিয়েছে লামিয়া (৭) নামে প্রথম শ্রেণির এক স্কুলছাত্রীর। সোমবার বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডের ফতুল্লার চাঁনমারী মাজারের সামনে এঘটনা ঘটে। নিহত লামিয়া চাঁনমারী এলাকার জালাল হাওলাদার ও নুপুর আক্তারের একমাত্র মেয়ে। সে চাঁনমারী ইউনিক সুরুভী বিদ্যালয়ে প্রথম শ্রেনির ছাত্রী।
নারায়ণগঞ্জ শহরের খানপুর ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ইফতেখার হোসাইন জানান, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে চাঁনমারী মাজারের সামনে বল নিয়ে শিশুদের সঙ্গে খেলা করছিল লামিয়া আক্তার। ওই সময় বলটি লিংক রোডে ওঠে যায়। বলটি কুড়িয়ে আনতে গিয়ে ঢাকা থেকে নারায়ণগঞ্জমুখী উৎসব পরিবহনের একটি দ্রুতগামী বাস শিশুটিকে চাপা দেয়। পরে স্থানীয় লোকজন বাসটিকে আটক করলেও চালক ও হেলপাড় পালিয়ে যায়।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close