¦
গাইবান্ধায় কালভার্টের মাটিচাপায় নিহত ৩

গাইবান্ধা প্রতিনিধি | প্রকাশ : ২১ ডিসেম্বর ২০১৫

কালভার্টের ইট কুড়াতে গিয়ে মাটিচাপা পড়ে এক নারীসহ অন্তত তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও সাতজন।
সোমবার সন্ধ্যায় গাইবান্ধা-মাদারগঞ্জ সড়কের নংকেরশ্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- বনগ্রাম ইউনিয়নের জয়েনপুর গ্রামের জনৈক মোল্লার ছেলে আবদুস সাত্তার (৫৫), একই ইউনিয়নের নুর আলমের মেয়ে কাকলী (৩০) ও আবিছান মিয়ার ছেলে কুদ্দুস (৩০)।
গুরুতর আহত আরফি মিয়া (১৫), সেলিনা বেগম (৪০) ও মিনারা বেগমকে (২৫) সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সম্প্রতি সড়ক ও জনপথ বিভাগ গাইবান্ধা-সাদুল্যাপুর সড়কটি সংস্কার এবং সাহানা ফিলিং স্টেশন সংলগ্ন নংকেরশ্বর এলাকার পুরাতন কালভার্টটি ভেঙ্গে নতুন কালভার্ট নির্মাণ কাজ শুরু করে।
ওই কাজের অংশ হিসেবে ইতিমধ্যে পুরনো কালভার্টটি ভেঙ্গে ফেলা হয়েছে। ভেঙ্গে ফেলা কালভার্টের দুই ধারের মাটির নিচে কিছু পুরনো ইট ছিল।
সোমবার সন্ধ্যার পর জয়েনপুর ও মন্দুয়ার গ্রামের ১৫-২০ জন নারী-পুরুষ ইট কুড়াতে ওই কালভার্টের নিচে যায়। এ সময় তারা তোড়জোড় করে ইট টেনে খুলে নেয়ার সময় হঠাৎ কালভার্টের পূর্ব ধারের ইটমাটি ভেঙ্গে তাদের ওপর পড়ে। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। আহত হন সাতজন।
সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখন পর্যন্ত তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close