¦
কক্সবাজার খাদ্য গুদামের ১২০ বস্তা চালসহ ট্রাক জব্দ

কক্সবাজার প্রতিনিধি | প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৫

কক্সবাজার সদর খাদ্য গুদাম থেকে অবৈধভাবে সরিয়ে নেয়া ১২০ বস্তা চালসহ একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। পুলিশের দাবি অবৈধভাবে এ চাল পাচার করা হচ্ছিল। বুধবার দুপুরে কক্সবাজার শহরের আলীরজাহালস্থ মেসার্স আমির হামজা রাইস এজেন্সির সামনে থেকে ট্রাক ভর্তি এ চাল জব্দ করা হয়।
কক্সবাজার সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক খোরশেদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার শহরের আলিরজাহালস্থ একটি চাউলের এজেন্সির সামনে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে এজেন্সির মালিকের ছেলে সরওয়ার, চাল পাচার সিন্ডিকেটের সাগরসহ বেশ কয়েকজন বাধা দেয়। পরে তারা চাল মজুদের পক্ষে কোন তথ্য প্রমান দেখাতে পারেনি।
তিনি জানান, এ ঘটনায় তাজরেজা ফ্লাওয়ার মিলস এর মালিক আব্দুস সোবহান, কর্মচারী সাগর, মেসার্স আমির হামজা রাইস এজেন্সির মালিক আমির হামজা ও তার ছেলে সরওয়ারসহ চাল পাচারে জড়িতদের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।
এ পুলিশ কর্মকর্তা আরো জানান, আনসার ভিডিপির রেশনের চাল উল্লেখ করে চালের বস্তাগুলো পাচার করা হচ্ছিল। পরে আনসার ভিডিপি থেকে সদর উপজেলা আনসার কর্মকর্তা গাজী রফিক উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে চাল গুলো তাদের নয় বলে জানান।
সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শাহজামাল উপস্থিত হয়ে বলেন, এসব আনসারের রেশনের চাল। তারাই এই চাল বিক্রি করেছে। পরে আনসার কর্মকর্তা উপস্থিত হলে তিনি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close