¦
ট্রেনে কাটাপড়ে প্রেমিকার আত্মহত্যা, প্রেমিক আটক

বগুড়া ব্যুরো | প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৫

বগুড়া শহরের কামারগাড়ি এলাকায় সরকারি আজিজুল হক কলেজের কাছে বুধবার বিকালে ট্রেনের নিচে কাটাপড়ে রাবেয়া খাতুন মৌ (২০) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছেন। তার সাথে থাকা প্রেমিক জান্নাতুল ফেরদৌসকে (২২) আটক করেছে রেল পুলিশ।
পুলিশের ধারণা, প্রেমঘটিত বিরোধ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে মৌ আত্মহনের পথ বেছে নেন।
বগুড়া রেলওয়ে ষ্টেশন ফাঁড়ির ইনচার্জ এসআই হারুনার রশিদ জানান, দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর গ্রামের মকফুর রহমানের মেয়ে রাবেয়া খাতুন মৌ। তিনি শহরের কামারগাড়ি এলাকায় মুন্নুজান নামে একটি ছাত্রীনিবাসে থেকে তিনমাথা এলাকায় একটি বেসরকারি পলিটেকনিকে (ম্যাটস্) দ্বিতীয় বর্ষে পড়াশোনা করতেন।
বুধবার বিকালে মৌ তার সহপাঠী ও প্রেমিক গাবতলী উপজেলার সোনারায় উত্তরপাড়ার মকসেদ আলীর ছেলে জান্নাতুল ফেরদৌসের সাথে কামারগাড়ি এলাকায় জোড়াপুকুরের পাশে রেললাইনে আড্ডা দিচ্ছিলেন। এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়।
বিকাল ৪টার দিকে বগুড়া স্টেশন ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর লালমনি এক্সপ্রেস ওই এলাকা অতিক্রম করছিল। এ সময় মৌ হঠাৎ করে ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
মৌ’র মৃত্যুর খবরে তার আত্মীয়-স্বজন ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। সন্ধ্যায় এ খবর পাঠানো পর্যন্ত মামলা হয়নি।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close