¦
পৌরসভা নির্বাচনে সহিংসতার সম্ভাবনা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা | প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৫

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, পৌরসভা নির্বাচনে সহিংসতার কোনো সম্ভাবনা নেই।

আইন-শৃঙ্খলা পরিস্থিত সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী চলছে। নির্বাচন কমিশন যখন যেভাবে বলছে আইন-শৃঙ্খলা বাহিনী সেভাবেই চলছে।
বুধবার ফার্মগেট কৃষি ইন্সটিটিউটে আয়োজিত আলেম ওলামাদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশের ওপর একটি আন্তর্জাতিক চক্রের কুদৃষ্টি পড়েছে। বিদেশের মদদে দুই বিদেশিসহ সব ধরনের হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।বাংলাদেশে আইএসের কোনো জায়গা নেই। বাংলাদেশের ৯০ ভাগ মানুষ মুসলমান।
মন্ত্রী বলেন, যখন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, তখন পাকিস্তান, আফগানিস্তান ও সিরিয়ার মতো এদেশেও আন্তর্জাতিক একটি চক্রের কুদৃষ্টি পড়েছে। যখন তারা দুই বিদেশি হত্যার ঘটনায় বাংলাদেশকে বিতর্কিত করার ষড়যন্ত্রে সফল হতে পারলো না, তখন তারা খ্রিস্টানদের ওপর হামলা শুরু করলো।
আসাদুজ্জামান খান কামাল বলেন, যখন ইতালীয় নাগরিক তাভেল্লা সিজারকে হত্যা করা হলো তখন বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা আমাকে বললেন, তোমার দেশে আইএস আছে। আমি তাদেরকে বলেছি, আইএস কী আমি চিনি না।
তিনি বলেন, জাপানি নাগরিক হত্যা, পুলিশ হত্যা, ইমামবাড়ার বোমা হামলা মাওলানা ফারুকী হত্যা প্রতিটি কন্ট্রাক কিলিং। বিদেশ থেকে নির্দেশ এসেছে।
আলেম ওলামা-ইমাম ও খতিবদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে কিশোরগঞ্জ শোলাকিয়া ঈদগাহের খতিব আল্লামা ফরীদঊদ্দীন মাসঊদ, ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, অতিরিক্তি কমিশনার শেখ মুহাম্মদ মারুফ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন ।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close