¦
বগুড়ায় ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে জখম, আটক ২

বগুড়া ব্যুরো | প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৫

বগুড়ার দুপচাঁচিয়ায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেহেদী হাসান সজলের ধারালো অস্ত্রের আঘাতে ছাত্রলীগ সভাপতি এসএম আসলাম গুরুতর আহত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় সিও অফিস বাসস্ট্যান্ড কাঁচাবাজার এলাকায় এ ঘটনার পর তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ সজল ও তার সংগঠনের সহ-সভাপতি আবদুস সালামকে গ্রেফতার করেছে। এ ঘটনায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আধিপত্য বিস্তারসহ নানা কারণে উপজেলা ছাত্রলীগের সভাপতি পূর্ব আলোহালী গ্রামের আব্বাস আলীর ছেলে এসএম আসলামের সাথে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেহেদী হাসান সজলের বিরোধ চলে আসছে।
বুধবার সন্ধ্যা সাতটার দিকে ছাত্রলীগ নেতা আসলাম সিও অফিস এলাকায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ছিলেন। এ সময় মেহেদী হাসান সজল ও আবদুস সালাম তাকে কাঁচাবাজার এলাকায় ডেকে নিয়ে যায়। সেখানে ধারালো অস্ত্র দিয়ে তার মাথা ও দুই পাশে আঘাত করেন।
পুলিশ তাৎক্ষণিকভাবে উপজেলার ছাতিয়াগাড়ী গ্রামের পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাকের ছেলে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মেহেদী হাসান সজল ও একই এলাকার আবদুস সাত্তারের ছেলে সংগঠনের সহ-সভাপতি আবদুস সালামকে গ্রেফতার করেছে।
রক্তাক্ত আসলামকে প্রথমে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
দুপচাঁচিয়া থানার ওসি (তদন্ত) জহুরুল হক জানান, পূর্ব বিরোধের জের ধরে স্বেচ্ছাসেবক লীগ নেতা সজলের ধারালো অস্ত্রের আঘাতে ছাত্রলীগ নেতা আসলাম গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকায় স্বেচ্ছাসেবক লীগের দুই নেতাকে গ্রেফতার করা হয়েছে।
বুধবার রাত সাড়ে ৮টায় এ খবর পাঠানো পর্যন্ত মামলা হয়নি। দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close