¦
রায়পুরে দুই মেয়র প্রার্থীকে শোকজ, ২ কর্মীকে জরিমানা

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি | প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৫

লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভা নির্বাচনে আচরনবিধি লঙ্ঘনের অভিযোগে দুই মেয়র প্রার্থীসহ আরো দুই কাউন্সিলরকে কারণ দর্শানো নোটিশ দিয়েছেন  জেলা নির্বাচন অফিস।
এছাড়া বুধবার সন্ধ্যা ৭টার দিকে বিএনপির প্রার্থীর পক্ষে মিছিল করায় দুই কর্মীকে দুই হাজার টাকার করে জরিমানা আদায় করেছেন ভ্রাম্যামান আদালত।
বুধবার দুপুরে রায়পুর পৌরসভার আওয়ামী লীগের মেয়র প্রার্থী হাজী ইসমাইল হোসেন খোকন গনসংযোগ করার সময় নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন করে তার কর্মী সমর্থকদের মিছিল করেন।
অপরদিকে একই কারনে বিএনপির মেয়র প্রার্থী এবিএম জিলানীকে আচরনবিধি লঙ্ঘনের অভিযোগে কারন দর্শানো নোটিশ দিয়েছে রিটানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার।
আওয়ামীলীগ প্রার্থী হাজী ইসমাইল হোসেন খোকন ও বিএনপির প্রার্থী এ বি এম জিলানী বলেন, পৌর নির্বাচনে আচরনবিধি লঙ্ঘন মেনে চলার জন্য নেতা-কর্মীদের নির্দেশ দেয়া হয়েছে।
জেলা নির্বাচন অফিসার সোহেল সামাদ জানান, নোটিশের জবাব দেয়ার জন্য ২৪ ডিসেম্বর পর্যন্ত সময় দেয়া হয়েছে হয়েছে।
রায়পুর ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট মোঃ শামীম হোসেন জানান, ভবিষ্যতে আচরণবিধি লঙ্ঘন না করার শর্তে দুই বিএনপি কর্মীকে চার হাজার টাকা জরিমান আদায় করে ছেড়ে দেয়া হয়েছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close