¦
কুমিল্লায় গুলিভর্তি বিদেশী রিভলবারসহ যুবক আটক

কুমিল্লা ব্যুরো | প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৫

কুমিল্লায় ৪ রাউন্ড গুলিভর্তি বিদেশী রিভলবারসহ রুবেল ওরফে ভাইগ্না রুবেল (২৫) নামে এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এসআই সহিদুল ইসলাম ও শাহ কামাল আকন্দের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১০টার দিকে জেলার আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তবর্তী জগন্নাথপুর এলাকায় অভিযান চালায়। এসময় সীমান্ত থেকে মোটরসাইকেলযোগে শহরের উদ্দেশ্যে আসার পথে যুবক রুবেলকে আটক করে তার দেহে তল্লাশী চালিয়ে ৪ রাউন্ড গুলিভর্তি একটি বিদেশী রিভলবার উদ্ধার করা হয়। আটক রুবেল জগন্নাথপুর ইউনিয়নের রাজমঙ্গল গ্রামের মফিজুল ইসলামের ছেলে।
মামলার বাদী ও ডিবি’র এসআই সহিদুল ইসলাম জানান, রুবেলের বিরুদ্ধে অস্ত্রআইনে একাধিক মামলা রয়েছে। নির্বাচনী কাজে ব্যবহারের জন্য বিক্রির লক্ষ্যে সীমান্তপথে এ অস্ত্র আনা হয় বলে জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close