¦
পৌর নির্বাচন সুষ্ঠু করতে রওশন এরশাদের আহ্বান

ঢাকা | প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৫

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ পৌরসভা নির্বাচন সুষ্ঠু, অবাধ এবং নিরপেক্ষ করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন।
 মঙ্গলবার সংসদের মিডিয়া সেন্টারে আয়োজিত এ সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।
তিনি বলেন, আমরা আশা করছি পৌর নির্বাচন অবাধ এবং নিরপেক্ষ হবে। নির্বাচন যাই হোক না কেন নির্বাচন থেকে জাতীয় পার্টি সরে দাঁড়াবে না। বর্তমানে দেশে অবাধ এবং নিরপেক্ষ নির্বাচনের জন্য এখন সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে।
১৫০ পৌরসাভায় প্রার্থী দিয়েছে কিন্তু সরকারি দলের লোকজনের চাপে অর্ধেক প্রার্থী বসে গিয়েছে' দলের চেয়ারম্যান  মুহাম্মদ এরশাদের এমন বক্তব্য সম্পর্কে তিনি বলেন, তিনি (এরশাদ) দলকে চাঙ্গা করার জন্য এসব কথা বলে থাকেন। সরকারি দল থেকে জাতীয় প্রার্থীদের উপর হামলা কিংবা চাপ নেই।
এরশাদ নির্বাচন কমিশনকে মেরুদন্ডহীন বলে যে অভিযোগ তুলেছেন তার জবাবে রওশন বলেন, এ নির্বাচন কমিশন স্বাধীন এবং নিরপেক্ষ, এরশাদের এমন কথা শুধুমাত্র দলকে চাঙ্গা করার জন্য।
তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধে শহীদের সংখ্যা একটি মিমাংশিত ইস্যু। এটা নিয়ে কোনো বির্তক থাকতে পারে না। এ বিষয় নিয়ে এখন কথা ওঠা ঠিক না।তিনি মুক্তিযুদ্ধ এবং জাতির জনক বঙ্গবন্ধুকে সব ধরণের বির্তকের ঊর্ধ্বে রাখার আহবান জানান।
সংবাদ সম্মেলনে কাজী ফিরোজ রশিদ, মশিউর রহমান রাঙ্গা, মজিবুল হক চুন্নু, তাজুল ইসলাম, ফখরুল ইমাম প্রমুখ উপস্থিত ছিলেন।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close