¦
ডিক্যাবের সভাপতি মন্টি, সাধারণ সম্পাদক পান্থ

ঢাকা | প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৫

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন বাংলাদেশের (ডিক্যাব) সভাপতি নির্বাচিত হলেন দৈনিক ভোরের কাগজের কূটনৈতিক প্রতিবেদক আঙ্গুর নাহার মন্টি। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন চ্যানেল আইয়ের কূটনৈতিক প্রতিবেদক পান্থ রহমান ।
আগামী এক বছরের (২০১৬) জন্য নতুন এ কমিটি নির্বাচিত করা হয়। রাজধানীর হেরিটেজ রেস্টুরেন্টে মঙ্গলবার সংগঠনটির বার্ষিক সাধারণ সভার পর ওই নির্বাচন অনুষ্ঠিত হয়।  
২০১৬ সালের জন্য ডিক্যাবের ১১ সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটিতে সহ সভাপতি পদে সালাম জুবায়ের (দৈনিক সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক পদে ঝুমুর বারী (একাত্তর টিভি), কোষাধ্যক্ষ পদে একেএম মঈনউদ্দিন (ইউএনবি) ও দফতর সম্পাদক পদে মাহফুজুর রহমান মিশু (যমুনা টেলিভিশন) নির্বাচিত হয়েছেন।
এছাড়া নির্বাহী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন- ইশরাত জাহান ঊর্মি (এটিএন নিউজ), রবিউল হক (মানবকণ্ঠ), মিজানুর রহমান (দৈনিক মানবজমিন), নুরুল ইসলাম হাসিব (বিডিনিউজ২৪.কম) এবং তাসনিম মহসিন (দৈনিক বণিক বার্তা)। কমিটির সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
এর আগে ডিক্যাবের বিদায়ী কমিটির সভাপতি মাসুদ করিমের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে ২০১৫ সালের সাধারণ সম্পাদক বশীর আহমেদ ও কোষাধ্যক্ষ রবিউল হক বার্ষিক প্রতিবেদন পেশ করেন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেসের (এপি) সাবেক ব্যুরো প্রধান ফরিদ হোসেন এবং অপর দুই নির্বাচন কমিশনার ছিলেন সিনিয়র সাংবাদিক এম শফিকুল করিম ও নিজামুদ্দিন আহমেদ।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close