¦
শীতলক্ষ্যা থেকে শিশুর পেট কাটা লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি | প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৫

সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে জাহিদুল ইসলাম (৮) নামে এক শিশুর পেট কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজের ১৮ ঘন্টা পর মঙ্গলবার দুপুরে সিদ্ধিরগঞ্জের গোদনাইলের নিউ লক্ষীনারায়ণ কটন মিলের পাশ থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।
নিহতের বাবা মজিবর রহমান জানান, সোমবার সন্ধ্যা ৬টায় জাহিদুল ইসলামকে চা দোকানের জন্য জেলেপাড়া এলাকা থেকে কেরোসিন তেল আনতে যায়। পরে সে আর ফেরে আসেনি। রাতে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে মঙ্গলবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়।
সিদ্ধিরগঞ্জ থানার এসআই মোঃ জসিমউদ্দিন জানান, দুপুর ১টায় পেটকাটা অবস্থায় জাহিদুল ইসলাম নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা তাকে হত্যা করে এখানে ফেলে গেছে তা জানা যায়নি। বিষয়টির তদন্ত চলছে।
লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে এসআই জানান।
নিহত জাহিদুলের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর থানার দারাকপুর এলাকায়। তার পিতা মজিবুর রহমান পূর্ব এনায়েত নগর এলাকার আলামিনের বাড়ির ভাড়াটিয়া। একই এলাকায় নিহতের পিতার চায়ের দোকান রয়েছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close