¦
আওয়ামী লীগের প্রতি বিমাতাসুলভ আচরণ করছে ইসি

ঢাকা | প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৫

পৌর নির্বাচন নিয়ে বিএনপি মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শেষ পর্যন্ত বিএনপি নির্বাচনে থাকবে কি না তা নিয়েও দলটি সন্দেহ প্রকাশ করেছে।
মঙ্গলবার কমিশন সচিবালয়ে প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদের সঙ্গে সাক্ষাৎ শেষে আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এ সন্দেহ প্রকাশ করেন।
তিনি বলেন, এ নির্বাচনে কমিশন আওয়ামী লীগের প্রতি বিমাতাসুলভ ও বিএনপির প্রতি সদয় আচরণ করছে।
নির্বাচন নিয়ে বিএনপি মিথ্যাচার করছে বলেও দাবি করেন হানিফ।
তিনি বলেন, বিএনপির সাবেক প্রধানমন্ত্রী, মন্ত্রী ও এমপিরা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণা করেছেন। অন্যদিকে আচরণবিধির কারণে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, এমপিরা সেই সুযোগ পাননি। এতে নির্বাচনে লেভেল প্লেইং ফিল্ড হয়নি।
'তবে আমরা চাই- নির্বাচন অবাধ ও সুষ্ঠু হোক। নির্বাচন কমিশনকে সহায়তা করতে আওয়ামী লীগের মাঠ পর্যায়ের নেতকর্মীদের নির্দেশনা দিয়েছি। নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কর্মকর্তাদের সব ধরনের সহযোগিতা করতে বলেছি' যোগ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু না হওয়ার কোনো কারণ নেই। নির্বাচন কমিশনের প্রতি আমরা অবশ্যই আস্থা রয়েছে। আস্থা রাখতেই হবে। দেশবাসীও আস্থাশীল।
নির্বাচন নিয়ে বিএনপি মিথ্যাচার করছে অভিযোগ করে হানিফ বলেন, বিএনপির কিছু অভ্যন্তরীণ সমস্যাকে আমাদের ওপর চাপিয়ে দিয়ে রাজনৈতিকভাবে ফায়দা লুটার চেষ্টা করছে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close