¦
শ্রীপুরে কেন্দ্র দখল করে আ'লীগ প্রার্থীর পক্ষে সিল

রাশেদ রাব্বি, শ্রীপুর থেকে | প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৫

গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভা নির্বাচনে ৮ নম্বর ওয়ার্ডের ১৯ নম্বর কেন্দ্র দখল করে নিয়েছে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনিসুর রহমানের কর্মী-সমর্থকরা। তারা সকাল থেকেই বিএনপির পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের হয়ে যেতে হুমকি দিচ্ছিল।
বেলা ২টার পর আওয়ামী লীগের মেয়র প্রার্থীর সমর্থকরা ভোটারদের বের করে দিয়ে অবৈধভাবে সিল মারতে থাকে।
অবৈধভাবে সিল মারতে বাধা দেয়ায় কাউন্সিলর প্রার্থী (ব্রীজ প্রতীক) নজরুল ইসলাম এবং থানা ছাত্রলীগের সভাপতি কামাল ফকিরকে মারধর করে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়। ফলে দুপুরের পর থেকে কেন্দ্রে এসে কেউ ভোট দিতে পারেননি। যারা ভোট দিতে এসেছিলেন তাদের হতাশ হয়ে ফিরে যেতে দেখা গেছে।
কেন্দ্রের নিরাপত্তার দায়িত্বে থাকা এসআই খোরশেদের সামনে কেন্দ্র দখলের ঘটনা ঘটলেও তিনি ছিলেন নীরব দর্শক।
জানতে চাইলে প্রিজাইডিং অফিসার আবদুল জলিল বলেন, আমার কাছে কোনো অভিযোগ আসেনি। ভোট সুষ্ঠু হচ্ছে।
এর আগে সকাল ৮টায় ভোট শুরু হলে বিএনপির এজেন্টদের সকাল ১০টার মধ্যে কেন্দ্র থেকে বের হয়ে যেতে বলা হয়। আওয়ামী লীগের মেয়র প্রার্থী আলহাজ আনিসুর রহমানের আত্মীয় পৌরসভার সাবেক ভাইস চেয়ারম্যান এসএম আবদুর রউফ এ হুমকি দিচ্ছিলেন। পরে ৮ নং ওয়ার্ড মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে বিএনপির একজন পোলিং এজেন্টকে বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী শহিদুল্লাহ শহীদ।
অভিযোগের বিষয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনিসুর রহমানের সঙ্গে কথা বলতে চাইলে তিনি কোনো কথা বলেননি।
 
আরো পড়ুন......
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close