¦
২৬ পৌরসভায় পুন:নির্বাচন দাবি করেছে জাতীয় পার্টি

ঢাকা | প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৫

বিরোধী দল জাতীয় পার্টি ভোট কারচুপি, কেন্দ্র দখল, ব্যালট ছিনতাই ও অনিয়মের অভিযোগ এনে ২৬টি পৌরসভায় পুনর্নির্বাচন দাবি করেছে।
বুধবার রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডকোটেক রেজাউল ইসলাম ভূঁইয়া এই দাবি করেন। এ সময় দলের অন্য জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে পৌর নির্বাচনে ভোটডাকাতি ও ব্যাপক অনিয়মের অভিযোগে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দেয় জাতীয় পার্টি (জাপা)। কারচুপি হওয়া কেন্দ্রগুলোতে নতুন করে ভোট গ্রহণের দাবি জানানো হয়।বুধবার দুপুরে নির্বাচন কমিশনের কাছে লিখিত এসব অভিযোগ দাখিল করে জাতীয় পার্টির প্রতিনিধি দল।

দুপুরে জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়ার নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধি দল নির্বাচন কমিশনে যান। প্রতিনিধি দলের অন্য দুই সদস্য হলেন, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইসলাম ও সাইদুর রহমান।
রেজাউল ইসলাম ভূইয়া সাংবাদিকদের বলেন, পৌর নির্বাচনে ১৭৬টি কেন্দ্র থেকে ক্ষমতাসীন দলের মেয়র প্রার্থীর সমর্থকরা এজেন্টদের বের করে দিয়েছেন। নির্বাচনের পরিবেশ যা দেখছি, তাতে করে এই নির্বাচনকে সুষ্ঠু বা অবাধ বলা যায় না।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close