¦
সৈয়দপুরে ৫ কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত

সৈয়দপুর প্রতিনিধি | প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৫

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার নির্বাচনে ভোটকেন্দ্রে বিশৃংখলা ও হট্টগোলের কারণে ৫টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। এগুলো হচ্ছে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কয়া গোলাহাট উচ্চ বিদ্যালয়,৩ নম্বর ওয়ার্ডের দুইটি ভোট কেন্দ্র মুসলিম উচ্চ বিদ্যালয় ও ফ্রি-আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয় রসুলপুর, ৪ নম্বর ওয়ার্ডের নয়াটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২ নম্বর ওয়ার্ডের আমিনুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র। এর মধ্যে তিন নম্বর ওয়ার্ডের একটি ভোটকেন্দ্রে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে দুই রাউন্ড ফাঁকা গুলি (রাবার বুলেট) ছুড়েছে।
বুধবার সকাল থেকে ওই কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলার এক পর্যায়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থক কেন্দ্রের বাইরে হট্টগোল করে বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করলে বেলা ১টার দিকে পুলিশ ২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে এবং কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। এতে বিএনপি কাউন্সিলর প্রার্থী মিন্টরু ভাই নাল্টু (৩৫) আহত হন। বর্তমানে সে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।  সৈয়দপুরে মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৩২টি। বিষয়টি নিশ্চিত করে রিটার্নিং অফিসার জিলহাস উদ্দিন জানান, বর্তমানে ৫ কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। স্থগিত ৫টি ভোট কেন্দ্রের মোট ভোট সংখ্যা ১২ হাজার ৬৫৮জন।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close