¦
নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে ‘সন্তুষ্ট’ ইসি

ঢাকা | প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৫

দলীয় প্রতীকে প্রথমবারের মতো আয়োজিত পৌর নির্বাচনে বিভিন্ন স্থানে বিক্ষিপ্ত সংঘর্ষ, কেন্দ্র দখলের চেষ্টা ও অনিয়মের বিস্তর অভিযোগ পাওয়া গেলেও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সন্তুষ্ট নির্বাচন কমিশন।

রোববার দুপুরে পৌর নির্বাচনের পরিস্থিতি নিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে নির্বাচন কমিশনার আবু হাফিজ বলেন, উপস্থিতি নিয়েও তারা সন্তুষ্ট।
তিনি বলেন, সারাদেশে অন্তত ২০টি পৌরসভায় গোলযোগের খবর পাওয়া গেছে। সাতকানিয়া পৌরসভায় ভোটে কেন্দ্রে কাছে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত হয়েছেন একজন।এর বাইরে অধিকাংশ এলাকায় ‘শান্তিপূর্ণ’ ভোট হয়েছে। প্রধান দুই দলের পাল্টাপাল্টি অভিযোগের চেয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাটাকেই তারা ‘বড়’ হিসেবে দেখছেন।
আবু হাফিজ বলেন, আমরা কোনো অভিযোগ পাওয়ার পর সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিচ্ছি। বেলা দেড়টা  পর্যন্ত ১৪টি কেন্দ্র স্থগিত করা হয়েছে। আমরা পরিবেশ স্মুথ রাখতে চাই। এ জন্য আইন-শৃঙ্খলা পরিস্থিতি মনিটর করা হচ্ছে।
সাতকানিয়ায় একজন নিহত হওয়ার বিষয়টি অন্তর্দ্বন্দ্ব কি-না তা তিনি খোঁজ করে দেখার পরামর্শ দেন।
আবু হাফিজ বলেন, এখন পর্যন্ত আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে আমরা সন্তুষ্ট। দুটি দলও আমাদের কাছে এসেছে, তাদের কথাও শুনেছি; অভিযোগের বিষয়ে তাৎক্ষণিক ব্যবস্থা নিচ্ছি। তবে ভালোভাবে শেষ করতে পারলেই সন্তুষ্টিটা কাজে আসবে।
 
 
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close