¦
সরিষাবাড়ীতে ভোট ডাকাতির অভিযোগ বিএনপির

সরিষাবাড়ী প্রতিনিধি | প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৫

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে ১৮টি কেন্দ্রের মধ্যে ১৫টি ভোট কেন্দ্রের ভোট ছিনতাই ও ডাকাতির অভিযোগ করেছেন বিএনপি। বুধবার বিকাল ৩টার দিকে উপজেলার আরামনগর বাজার বিএনপির দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কেন্দ্রে ফের নির্বাচনের দাবি জানিয়েছেন তারা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ফয়জুল কবীর তালুকদার শাহীন। এ সময় উপস্থিত বক্তব্য রাখেন, জামালপুর জেলা বিএনপির সভাপতি ও সরিষাবাড়ী উপজেলা চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীম, বিএনপি নেতা আজিম উদ্দিন আহমেদ, আজিজুল কবীর তালুকদার হুমায়ুন প্রমূখ।
সংবাদ সম্মেলনে বলা হয়, সকাল ৭টার পরপরই ১৫টি ভোট কেন্দ্র দখল করে রাখে আওয়ামী লীগের ভাড়াটিয়া বহিরাগত সন্ত্রাসীরা। সকাল ৮টায় ভোট গ্রহন শুরু হওয়ার পরপরই বিএনপি দলীয় এজেন্টদের বের করে শুধু মেয়র পদে নৌকা প্রতীকে ব্যালট পেপারে সিল দিয়ে রাখে।
এ সময় ভোটারদের বলা হয়, মেয়র পদে সিল দেয়া হয়েছে। শুধু কাউন্সিল পদে প্রার্থীদের ভোট দিন।
সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করা হয়, বিএনপির প্রার্থীর এজেন্টদের বের করে দিয়েই শেষ নয়, তারিয়াপাড়া ছাইদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ধানের শীষের এজেন্ট খোরশেদ আলমকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছেন আওয়ামী লীগ সন্ত্রাসীরা।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close