¦
এ নির্বাচনেও এমন চিত্র!

ফেনী প্রতিনিধি | প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৫

ভোটারশূন্য আতাতুর্ক হাইস্কুল কেন্দ্রের মাঠে অলস সময় কাটাচ্ছে তিনটি কুকুর

এবারের পৌর নির্বাচনে বিএনপিসহ প্রাধান সব রাজনৈতিক দল অংশ নিলেও ফেনীর দাগনভূঞাঁর চিত্র ছিল অন্য রকম। অনেক ভোটকেন্দ্র ছিল ভোটারশূন্য।
 
খোদ দাগনভূঞাঁয় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আবদুল আওয়াল মিন্টুর বাড়ির সামনের ভোটকেন্দ্রে কোনো ভোটারের দেখা মিলেনি। সকাল থেকেই ওই ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি তেমন ছিলো না।
এছাড়া ভোটারশূন্য আতাতুর্ক হাইস্কুল কেন্দ্রের মাঠে তিনটি কুকুরকে অলস সময় কাটাতে দেখা গেছে। দিনের অধিকাংশ সময় কেন্দ্রটি ছিল ভোটারশূন্য।
বিএনপি সমর্থিত প্রার্থী কাজী সাইফুর রহমান স্বপনের অভিযোগ, তাকে পিটিয়ে আহত করে সরকার দলীয় প্রার্থীর সমর্থক ও বহিরাগতরা রাতেই কেন্দ্র দখল করে নিয়েছে। তিনি পূনর্র্নিবাচনের দাবি জানিয়েছেন।
তবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওমর ফারুখ খান এ অভিযোগকে পরিকল্পিত ঘটনা বলে দাবি করেছেন।
এদিকে নির্বাচনে জালভোট দেয়ার অভিযোগে ১৩ জনকে আটক করা হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে দাগনভূঞাঁ একাডেমি কেন্দ্র থেকে ১০ জন, করিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ১ জন ও কামাল আতাতুর্ক হাইস্কুল কেন্দ্র থেকে ২ জনসহ বিভিন্ন ভোটকেন্দ্র থেকে ২০জনকে আটক করে পুলিশ।
প্রিজাইডিং অফিসার আবদুর রশিদ জানান, জালভোট দেয়ার সময় ৬ নারী ও ৪ পুরুষকে আটক করা হয়। পরে ফেনীর সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট মশিউর রহমানের নির্দেশে তাদের দাগনভূঞাঁ থানা হাজতে পাঠানো হয়।
 
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close