¦
ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগকে আমন্ত্রণ

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৫

ছাত্রদলের ৩৭তম প্রতিষ্ঠাবাষির্কীর অনুষ্ঠানে ছাত্রলীগকে আমন্ত্রণ জনানো হয়েছে। বুধবার দুপুর দেড়টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল হাসানের নেতৃত্বে ছয় সদস্যের একটি প্রতিনিধি এ আমন্ত্রণ জানান।
ছাত্রলীগের পক্ষে আমন্ত্রণপত্র গ্রহণ করেন সংগঠনটির সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।
এ সময়ে প্রগতিশীল অন্যান্য ছাত্রসংগঠনের নেতৃবৃন্দকেও প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় যোগ দিতে আমন্ত্রণ জানায় ছাত্রদল। ছাত্র ইউনিয়ন, ছাত্র মৈত্রী, ছাত্র ফ্রন্ট, ছাত্রলীগ (জাসদ) এবং ছাত্র ফেডারেশনের পক্ষে স্ব-স্ব সংগঠনের নেতারা ছাত্রদলের আমন্ত্রণপত্র গ্রহণ করেন।
এ বিষয়ে নাজমুল হাসান যুগান্তরকে বলেন, ছাত্রদল সবসময় সৌহার্দ্য ও সম্পৃতির রাজনীতি পছন্দ করে। সেকারণেই ক্রিয়াশীল সকল ছাত্র সংগঠনকে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে আমরা আমন্ত্রণ জানিয়েছি।
আগামী ১ জানুয়ারি রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হবে।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close