¦

এইমাত্র পাওয়া

  • রাজধানী থেকে কোকেনসহ আন্তর্জাতিক মাদক পাচারকারী চক্রের ৩ সদস্য আটক
সীতাকুণ্ডে রেললাইনে প্রাইভেটকার: নিহত ১

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি | প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৫

চট্টগ্রামের সীতাকুণ্ডে রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় মো. আনোয়ার হোসেন (৪০) নামে এক প্রাইভেটকারের চালক নিহত হয়েছেন। এ সময় প্রাইভেট কারে থাকা আরও দুইজন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে উপজেলার ফৌজদারহাটের ফকিরহাট এলাকার বেঙ্গল ব্রিকস লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আনোয়ার হোসেন কুমিল্লা জেলার চান্দিনা থানার বোয়ালিয়া পাড়া মৃত আলী আকবরের ছেলে।
রেলওয়ে থানার ওসি হিমাংশু দাশ যুগান্তরকে বলেন, ঢাকামুখী সুবর্ণ এক্সপ্রেসটি ওই রেলক্রসিং অতিক্রমের সময় প্রাইভেটকারটির রেললাইন পার হওয়ার চেষ্টা করে। এ সময় ট্রেনের ধাক্কায় কারটি দুমড়ে-মুচড়ে অন্তত ৮০০ ফুট দুরে গিয়ে পড়ে।
দুর্ঘটনায় প্রাইভেট কারে থাকা তিনজনই আহত হয়। গুরুতর আহত অবস্থায় চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অপর দুইজনকে চট্টগ্রামের একে খানস্থ আল আমিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দুর্ঘটনার সময় ওই রেলক্রসিংয়ে কোন গেইটম্যান ছিল না জানিয়ে তিনি বলেন, ওই রেলক্রসিংয়ে একজন গেইটম্যান সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ডিউটিতে থাকে। দুর্ঘটনার সময় সেখানে কোন গেইটম্যান ছিল না। গেইটম্যান থাকলে হয়তো দুর্ঘটনাটি এড়ানো যেত।
আহত দুইজন সীমা রি-রোলিং মিলে চাকরি করে বলে জানতে পেরেছেন তিনি।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close