¦

এইমাত্র পাওয়া

  • রাজধানী থেকে কোকেনসহ আন্তর্জাতিক মাদক পাচারকারী চক্রের ৩ সদস্য আটক
নির্মাতা শহীদুল ইসলাম খোকন লাইফ সাপোর্টে

ঢাকা | প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৫

দেশের খ্যাতনামা চিত্রপরিচালক শহীদুল ইসলাম খোকনকে গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর বাংলাদেশ মেডিকেলে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি লাইফ সাপোর্টে আছেন।
তার পরিবার সূত্রে জানা যায়, প্রচন্ড জ্বরের কারণে বৃহষ্পতিবার সকালে তাকে বাংলাদেশ মেডিকেলে ভর্তি করা হয়। ডাক্তার প্রথমে তাকে সিসিউতে রাখেন। পরে হার্ট অ্যাটাক হলে আইসিউতে লাইফ সার্পোটে রাখা হয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া প্রাপ্ত এ গুনী নির্মাতকে। বহুদিন ধরে তিনি মটর নিউরো ডিজিসে (এএলএস) ভোগছিলেন।
রক্তের বন্দী চলচ্চিত্রের মাধ্যমে খোকন তার পরিচালনার অধ্যায় শুরু করেন। কিন্তু ছবিটি সাফল্য অর্জন করতে পারেনি। তার পরিচালিত দ্বিতীয় ছবিটিও ব্যর্থ হয়। এরপর সোহেল রানার ছোট ভাই রুবেলকে নিয়ে খোকন তৈরী করেন লড়াকু। এ ছবিটির মাধ্যমে বাজিমাত করেন খোকন। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে।
তার জনপ্রিয় সিনেমাগুলো হল ঘাতক, পালাবি কোথায়, লাল সবুজ, ম্যাডাম ফুলি, ভণ্ড, লড়াকু, বীরপুরুষ, বজ্রমুষ্ঠি, বিপ্লব, অকর্মা, সতর্ক শয়তান, বিষদাঁত, টপ রংবাজ, উত্থান পতন ইত্যাদি।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close