¦

এইমাত্র পাওয়া

  • রাজধানী থেকে কোকেনসহ আন্তর্জাতিক মাদক পাচারকারী চক্রের ৩ সদস্য আটক
বঙ্গবন্ধু নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে: তথ্যমন্ত্রী

গাজীপুর প্রতিনিধি | প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৫

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একজন রাজনৈতিক নেতা ছিলেন যিনি ইতিহাসের একটি মঞ্চে দাঁড়িয়ে হাজার বছরের পুরানো জাতিকে একটা রাস্তা দেখিয়ে ছিলেন, সে রাস্তার নাম স্বাধীনতা। প্রধানমন্ত্রী আসবেন, প্রধানমন্ত্রী যাবেন কিন্তু বাংলার মাটি যতদিন থাকবে ততদিন রাষ্ট্রনায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।
বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মহানগরীর ধীরাশ্রম এলাকায় মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, পৃথিবীতে তথ্য প্রযুক্তির যে বিপ্লব চলছে বাংলদেশের একটি গুরুত্বপূর্ণ মূহুর্তে সেই বিপ্লবের সঙ্গে বাংলাদেশকে যুক্ত করে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম অবস্মরণীয় হয়ে থাকবে। বাংলাদেশের একটা গুরুত্বপূর্ণ মূহুর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের স্লোগান বাংলাদেশের চেহারাটা পাল্টে দিয়েছে।
তিনি বলেন, সারাদেশে ২২ হাজার স্কুলকে ডিজিটাল ল্যাব তৈরী করে দিয়েছে সরকার। যাতে গ্রামের শিশুরা এর ব্যবহার করেতে পারে। বিনে পয়সায় ল্যাবরেটরি তৈরী করছি আমরা।
তথ্যমন্ত্রী বর্তমান সরকারকে কৃষি ও শিল্প বান্ধব উল্লেখ করে বলেন, বিগত ৬টি বাজেটে সরকার ক্রয়নীতি, শুল্কনীতি, সুদ হার, ব্যাংকিংখাত, আমদানী ও রফতানী নীতিতে যথেষ্ট পরিবর্তন করেছে। ফলে কৃষি উৎপাদন দ্বিগুন হয়েছে।
মিনিষ্টার হাই-টেক পার্ক লিমিটেড কারখানার চেয়ারম্যান এম এ রাজ্জাক খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, এফবিসিসিআইয়ের সভাপতি আব্দুল মতলুব আহমেদ, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ পিপিএম (বার), মিশরের রাষ্ট্রদূত মাহমুদ হাজ্জাত, এশিয়ান টিভির চেয়ারম্যান হারুন অর রশীদ, বাংলা গান টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস. বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ এসএম রকিবুল হাসান, রোটারী ক্লাব অব বাংলাদেশের ডিস্ট্রিক গভর্নর গোলাম মোস্তফা, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ প্রমুখ।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close