¦

এইমাত্র পাওয়া

  • রাজধানী থেকে কোকেনসহ আন্তর্জাতিক মাদক পাচারকারী চক্রের ৩ সদস্য আটক
নির্বাচন ছিল প্রহসন ও নীলনকশার: আ'লীগ প্রার্থী

কুলাউড়া প্রতিনিধি | প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৫

বুধবার অনুষ্ঠিত পৌর নির্বাচনে একটি কেন্দ্রে জালভোট দেয়ার চিত্র

কুলাউড়া পৌরসভা নির্বাচন প্রহসন ও নীলনকশা ছিল বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রার্থী একেএম শফি আহমদ সলমান। এ ব্যাপারে তিনি প্রধান নির্বাচন কমিশনারের কাছে লিখিত অভিযোগও করেছেন। বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলন তিনি একথা জানান।
লিখিত অভিযোগে তিনি জানান, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হাসানের প্রত্যক্ষ সহযোগিতায় ভোটারদের ভীতি প্রদর্শন করে ও এজেন্টদের কেন্দ্র হতে বের করে দিয়ে নৌকার বিজয়কে বানচাল করেছেন।
একেএম শফি আহমদ সলমান আরও জানান, এর আগে ৬ ডিসেম্বর তিনি ইউএনও’র বিরুদ্ধে সিইসি বরাবরে অভিযোগ করেছিলেন। গত ২২ নভেম্বর তাকে সুনামগঞ্জ উপজেলায় বদলী করা হয়। কিন্তু সেখানে যোগদান না করে নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের বিভিন্নভাবে প্রভাবিত করে নৌকার পরাজয় নিশ্চিত করেন।
নির্বাচন প্রভাবিত করতে ইউএনও স্বতন্ত্র প্রার্থী কাছ থেকে ১৫ লক্ষ টাকা গ্রহণ করেন। তাছাড়া বিদ্রোহী ও বিএনপি দলীয় প্রার্থীর নিকট থেকে পুলিশের জন্য কুলাউড়া থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম ৭ লক্ষ টাকা গ্রহণ করেন বলেও অভিযোগ করেন আওয়ামী লীগের এই প্রার্থী।
অভিযোগ প্রসঙ্গে কুলাউড়া থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম জানান, অভিযোগ তিনি করতেই পারেন। তবে যারা টাকা দিয়েছে তারা প্রমাণ করবে দিয়েছে কি-না।
অন্যদিকে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজমুল হাসান জানান, এ ব্যাপারে আমার কোন মন্তব্য নেই। আমি তো নির্বাচন কাজে জড়িতই ছিলাম না।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close