¦

এইমাত্র পাওয়া

  • রাজধানী থেকে কোকেনসহ আন্তর্জাতিক মাদক পাচারকারী চক্রের ৩ সদস্য আটক
পাবনায় আ.লীগের পুন: নির্বাচন দাবি

পাবনা | প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৫

পাবনা পৌরসভা নির্বাচনে পরাজিত আ.লীগের মেয়র প্রার্থী রকিব হাসান টিপু নির্বাচনী ফলাফল প্রত্যখ্যান করে পুণ:নির্বাচন দাবি করেছেন। বৃহস্পতিবার জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে পক্ষপাতিত্ব এবং ইলেকশন ইঞ্জিনিয়ারিং এর অভিযোগ এনে সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানান।
সংবাদ সম্মেলনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী রকিব হাসান টিপু ছাড়াও জেলা আ.লীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, জেলা পরিষদ প্রশাসক এম সাইদুল হক চুন্নু, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি রেজাউল রহিম লাল, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারোফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
এদিকে ফলাফল বাতিল এবং পুণ:নির্বাচনের দাবিতে সকাল থেকে মেয়র প্রার্থী টিপু সমর্থকরা পাবনা কেন্দ্রিয় বাস টার্মিনালে অবস্থান ধর্মঘট পালন করেন।
 
উল্লেখ্য, নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান মিন্টু ৩০ হাজার ৫৪৭ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের রকিব হাসান টিপু পান ২৪ হাজার ৬৫৪ ভোট। 
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close