¦

এইমাত্র পাওয়া

  • রাজধানী থেকে কোকেনসহ আন্তর্জাতিক মাদক পাচারকারী চক্রের ৩ সদস্য আটক
শুক্রবার ছাত্রদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী

ঢাকা | প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৫

শুক্রবার জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে ছাত্রদল দিনব্যাপী বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে।

দিনের উল্লেখযোগ্য কর্মসূচি ছাত্রদল আয়োজিত ছাত্র সমাবেশ অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া উপস্থিত থাকবেন।
রাজধানীর ইনস্টিটিটিউট অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে শুক্রবার ছাত্র সমাবেশে যোগ দেবেন।
ছাত্রদলের দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী জানান, ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সমাবেশ শেষে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
এদিকে বুধবার এক বিবৃতিতে ছাত্রদল জানায়, শুক্রবার সকাল ৬টায় নয়াপল্টনের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং সকাল ১০টায় শেরেবাংলা নগরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে পুষ্পার্ঘ্য অর্পণ করা হবে। মাজারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
রাত ১২টা ০১ মিনিটে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ উদ্বোধন করবেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ছাত্রদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।
ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারাদেশে জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয়, কলেজ, থানা ও পৌরসভায় ছাত্রদলের উদ্যোগে র‌্যালি অনুষ্ঠিত হবে।
 
 
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close