¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
আলমডাঙ্গায় গরু চোর সন্দেহে গণপিটুনি, আহত ৬

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় গরু চোর সন্দেহে ছয়জনকে গণপিটুনি দিয়েছেন এলাকাবাসী। পরে তাদের আলমডাঙ্গা থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।
শুক্রবার গভীর রাতে উপজেলার ভোদুয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ ৬ চোরকে হারদী উপ-স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করেছেন।
আহতরা হলেন- চুয়াডাঙ্গা ইসলামপাড়ার শহিদুলের ছেলে শাকিল (২০),গরু চোর দর্শনা দুধপাতিলা গ্রামের মৃত ইসমাইলের ছেলে আবুল কালাম (৫০), মৃত আ. সামাদের ছেলে এনতাজুল (৩০), মৃত নূর ইসলামের ছেলে সাহেব আলী (৪০), মিনা মণ্ডলের ছেলে গাপফার আলী (৩৬) ও দামুড়হুদার উজিরপুর গ্রামের মৃত আফসার আলীর ছেলে খাকসার আলী(৬০)।
আলমডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক আফজাল হোসেন জানান, আলমডাঙ্গা উপজেলার ভোদুয়া গ্রাম থেকে কয়েক দিন আগে ৬টি গরু চুরি যায়। এর একসপ্তাহ পার হতে না হতেই আবারও শুক্রবার মধ্যরাতে গ্রামের মৃত আমির মণ্ডলের ছেলে আমজাতের একটি গরু ও ইছাহকের ছেলে রেজাউলের একটি গরু চুরি করে নিয়ে যায় চোর দল।
রাত ১টার দিকে আমজাত গোয়ালে তার গরু দেখতে না পেয়ে চিৎকার শুরু করে। এক পর্যায়ে এ খবর মাইকে প্রচার করা হয়। এ খবরে গ্রামবাসী একত্রিত হয়ে যমুনার মাঠ থেকে পিকআপে গরু ওঠানোর সময় পিকআপচালকসহ ছয়জনকে গণধোলাই দিয়ে গ্রামে নিয়ে যায়।
শনিবার সকালে আলমডাঙ্গা থানা পুলিশ তাদের পুলিশ হেফাজতে নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close