¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
কিশোরী ধর্ষণকারী দুই বিএসএফ জওয়ান গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

ভরতে চলন্ত ট্রেনে ১৪ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় পবন কুমার ও বাবলু যাদব নামে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) পলাতক দুই জওয়ানকে গ্রেফতার করেছে দেশটির রেল পুলিশ। আসামের গুয়াহাটি থেকে শুক্রবার সন্ধ্যায় গ্রেফতার ওই দুজনকে আজ শনিবার কলকাতায় নেয়া হবে।
হাওড়ার রেল পুলিশ জানিয়েছে, পবনের বাড়ি বিহারের হাজিপুরে। আর বাবলুর বাড়ি উত্তর প্রদেশের ফৈজাবাদে। তারা আগরতলায় বিএসএফ ইউনিটে কর্মরত। ছুটি কাটাতে তারা গত ২৭ ডিসেম্বর ট্রেনে করে বাড়ি ফিরছিলেন। ওই ট্রেনেই
বাড়ির কাউকে না জানিয়ে পাঞ্জাবের লুধিয়ানায় যাওয়ার জন্য হাওড়া থেকে অমৃতসর এক্সপ্রেস ট্রেনে উঠেছিল কলকাতার দমদমের ওই কিশোরী। তবে সে ভুলবশত উঠে পড়েছিল সেনাবাহিনীর সংরক্ষিত কামরায়। ওই কিশোরীকে নেশাজাতীয় কিছু পান করিয়ে তিন জওয়ান ধর্ষণ করেন। ট্রেনে ওঠার পর অমৃতসর এক্সপ্রেস ট্রেনে করে লুধিয়ানায় যাওয়ার কথা খুদেবার্তায় জানিয়েছিল মেয়েটি। এ তথ্য কিশোরীর পরিবার ও কলকাতার একটি স্বেচ্ছাসেবী সংস্থা ঝাড়খন্ড পুলিশকে জানিয়ে সহযোগিতা চায়। ঝাড়খন্ডের মধুপুর রেলস্টেশনে রেল পুলিশ ও ঝাড়খন্ড পুলিশের যৌথ তল্লাশিতে অচেতন অবস্থায় সংরক্ষিত কামরা থেকে উদ্ধার হয় ওই কিশোরীকে। এ ঘটনায় মঞ্জরীশ ত্রিপাঠী নামে এক সেনা জওয়ানকে আগেই গ্রেফতার করা হয়। তবে পালিয়ে যায় বাকি দুজন। শুক্রবার সন্ধ্যায় ওই দুই পলাতককে গ্রেফতার করা হয়।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close