¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
জঙ্গিবাদের যুদ্ধে নেতৃত্ব দিচ্ছেন খালেদা

যশোর ব্যুরো | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

জঙ্গিবাদের যুদ্ধে নেতৃত্ব দিচ্ছেন খালেদা জিয়া বলেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
তিনি বলেন, আগুন যুদ্ধের চক্রান্ত, যুদ্ধাপরাধীদের সাজা, জঙ্গিবাদীর তাণ্ডব মোকাবেলায় আমরা সফল হয়েছি। দেশ এখনও যুদ্ধ, সংগ্রামের মধ্যে আছে। এখনও বিপদ কাটেনি। এখনও সংবিধানের প্রতি হুমকি আসছে। অনেক চক্রান্ত ষড়যন্ত্রের মধ্যেও শেখ হাসিনার নেতৃত্বে আমরা গণতান্ত্রিক ধারাবাহিকতা অব্যাহত রাখতে সফল হয়েছি।
শনিবার দুপুরে যশোর টাউন হল রওশন আলী মঞ্চে জেলা জাসদের সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, জঙ্গিবাদ তাদের দোসর ও পাকিস্তানের যড়যন্ত্রে বাংলাদেশেকে পাকিস্তান আফগানিস্তান বানানোর যুদ্ধের নেতৃত্বে বেগম খালেদা জিয়া রয়েছেন। তার পিছনে রয়েছে পাকিস্তান। খালেদার লক্ষ্য সাংবিধানিক প্রক্রিয়াকে বানচাল করা। খালেদার জঙ্গিবাদের যুদ্ধ মোকাবেলা করছে শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোট সরকার।
হাসানুল হক ইনু আরও বলেন, বাংলাদেশে কোনোদিন রাজাকারে সরকার, জঙ্গিবাদের সরকার, সামারিক সরকার হবে না। বর্তমানে এটাই বাংলাদেশের রাজনীতির মূললক্ষ্য।  
জেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, জাসদের স্থায়ী কমিটির সদস্য শিরিন আক্তার এমপি, জাসদের যুগ্মসাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, দফতর সম্পাদক আনোয়ার ইসলাম বাবু, সমবায় বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির বাবু।
বেলা ১২টায় শহরের টাউন হল মাঠে জাতীয় সংগীত পরিবেশন ও পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। জাতীয় সংগীত ও উদ্বোধন সংগীত পরিবেশন করেন চাঁদের হাটের শিল্পীরা।

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close