¦
সাভারে পরিত্যক্ত গ্রেনেড বিস্ফোরণে দুই শিশু নিহত

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৫

সাভারের বিরুলিয়ায় পরিত্যক্ত গ্রেনেড বিস্ফোরণে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে বিরুলিয়া ইউনিয়নের বোমকা-সংলগ্ন পাতারটেক গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুজনই স্থানীয় একটি মাদ্রাসার হিফজুল কোরআন বিভাগের শিক্ষার্থী। এরা হচ্ছে- পার্শ্ববর্তী মইস্তাপাড়া গ্রামের কৃষক শফিকুল ইসলামের ছেলে হৃদয় (১০) ও একই গ্রামের কৃষক আবদুর রহমানের ছেলে শুভ (১০)। সালমান নামের অপর এক শিশু আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে।
সাভার সার্কেল এএসপি রাসেল শেখ যুগান্তরকে জানান, বিকালে প্রচণ্ড একটি বিস্ফোরণের পর ১০-১১ বছরের দুই শিশুর মৃত্যু হয়। তিনি বলেন, সেনাবাহিনী নিয়ন্ত্রিত ফায়ারিং রেঞ্জ এলাকার দুশ গজ দূরে এ বিস্ফোরণ ঘটে। তবে বিস্ফোরণটি কিসে থেকে ঘটেছে তা তিনি বলতে পারেননি। তিনি বলেন, ময়নাতদন্ত রিপোর্টের পর তাদের নিহত হওয়ার কারণ জানা যাবে। সাভার মডেল থানার ওসি মোতালিব মিয়া জানান, শিশু দুটির লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে সেনাবাহিনীর একটি সূত্র গ্রেনেড বিস্ফোরণে শিশুর মৃত্যু হয়েছে বলে এলাকাবাসীর দাবি নাকচ করে বলেছে, সেনাবাহিনীর প্রশিক্ষণ কাজে ব্যবহৃত গ্রেনেড সাধারণ জনগণের নাগালে আসার সুযোগ নেই।
প্রথম পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close