¦
খালেদা জিয়া খুনি তাকে রাস্তায় নামতে দেয়া হবে না : নৌমন্ত্রী

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ০৯ এপ্রিল ২০১৫

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, খালেদা জিয়া সিটি নির্বাচনে প্রচারণায় নামবেন বলে শুনছি। কিন্তু কোন মুখে উনি নামবেন? বাংলার মানুষ এত বোকা না। আমার ভাই মরেছে। জামায়াত-বিএনপি খুনি। খালেদা জিয়া খুনি। এই খুনিদের রাস্তায় নামার সুযোগ দেয়া হবে না।
বুধবার রাজধানীর সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
ঘষেটি বেগমের ইতিহাস উল্লেখ করে নৌমন্ত্রী বলেন, ঘষেটি বেগমের কবর বাংলায় জোটেনি। ৭১-এর খুনিরা, ৭৫-এর খুনিরা আর শেখ হাসিনাকে যারা খুন করতে চায় তারা সবাই মিলে খালেদা জিয়াকে ঘষেটি বেগমের ভূমিকায় বসিয়েছেন। খালেদা জিয়া মিথ্যাচারিণী খলনায়িকা। তিনি আপসহীনের বদলে পাপস হয়ে গেছেন। এই পাপসের কোথায় জায়গা হয় তা দেখার জন্য বাংলার মানুষ অপেক্ষা করছে।
মন্ত্রী বলেন, বাংলাদেশের গার্মেন্ট সেক্টরে বামরা সব অস্থিরতা তৈরি করেছে। গার্মেন্ট সেক্টরে বামরা ফাউল খেলে পা ভেঙে ঘরে বসে আছে। আর রাজনীতিতে খালেদা জিয়া ফাউল খেলে পা ভেঙে ঘরে বসে আছেন। শূন্য হাতে পরাজিত সৈনিকের মতো চুপিসারে ঘরে ফিরে গেছেন। ৯২ দিনের আন্দোলনে ঘোড়ার ডিম অর্জন করেছেন।
সংগঠনের সহসভাপতি এটিএম শামসুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় আওয়ামী লীগ নেতা ও অগ্রণী ব্যাংকের পরিচালক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, কবি রবীন্দ্র গোপ, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ উপস্থিত ছিলেন।
খালেদাকে পাড়া-মহল্লায় প্রতিহত করুন -হাছান : এদিকে বুধবার প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত হরতালবিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাড়া-মহল্লায় প্রতিহত করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, খালেদা জিয়া তার জঙ্গি ও সন্ত্রাসী বাহিনীকে দিয়ে আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছেন। তিনি নাকি এখন নির্বাচনী প্রচারণায় নামবেন। দুষ্কৃতকারীদের নিয়ে ওয়ার্ডে ওয়ার্ডে ঘুরে বেড়াবেন। আমি আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীদের অনুরোধ জানাব এই জঙ্গি নেত্রিকে পাড়া-মহল্লায় প্রতিহত করুন। খালেদা জিয়া এখন আর কোনো রাজনৈতিক নেত্রী নন, তিনি এখন জঙ্গি নেত্রী।
সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, জিন্নাত আলী জিন্নাহ, লিয়াকত আলী প্রমুখ।
প্রথম পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close