¦
শ্রীলংকা-পাকিস্তান সফরসূচি চূড়ান্ত

অনলাইন ডেস্ক, ৯ মে | প্রকাশ : ০৯ মে ২০১৫

বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে ও টি-২০ ম্যাচে বিশাল ব্যবধানে হারের পর ১-০ ব্যবধানে টেস্ট সিরিজ জয় নিয়ে দেশে ফিরছে পাকিস্তান। দেশে ফিরেই তারা জিম্বাবুয়ের বিরুদ্ধে খেলা নিয়ে প্রস্তুতি নেবে। এ মাসের ২২ তারিখ থেকে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলবে পাকিস্তান। এরপরই জুনে শ্রীলঙ্কা সফর করবে তারা। ওই সফরে শ্রীলঙ্কার বিপক্ষে ৩টি টেস্ট, ৫টি ওয়ানডে ও ২টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান।
বিষয়টি নিশ্চিত করে চূড়ান্ত সূচি প্রকাশ করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড। শুধু তৃতীয় ও শেষ টেস্টের ভেন্যুতে পরিবর্তন আনা হয়েছে। শেষ ম্যাচটি প্রেমাদাসা স্টেডিয়ামে হওয়ার পরিবর্তে পাল্লেকেলে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
সিরিজের বাকি দুটি টেস্ট ম্যাচ হবে সারে ওভাল ও গলে। ১১ জুলাই পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজটি ডাম্বুলায় শুরু হবে। পরবর্তী  ম্যাচগুলো পাল্লেকেলে, কলোম্বো ও হাম্বানটোটায় অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি ম্যাচ দুটি হবে প্রেমাদাসা স্টেডিয়ামে।
পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close