¦
ভারতীয় জাতীয় দলে আবারো যুবরাজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৫

এখনও যে হারিয়ে যাননি সেটা ঘরোয়া ক্রিকেটে বারবার প্রমাণ দিয়েছেন যুবরাজ সিং; তবুও নির্বাচকরা উপেক্ষা করে আসছিলেন ২০১১ বিশ্বকাপ জয়ী এই তারকাকে। কিন্তু আর কতদিন? শেষ পর্যন্ত তার দিকে মুখ ফিরে চাইতে হলই। অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন টি ২০ সিরিজে ভারতীয় দলে ফেরানো হয়েছে যুবরাজকে। সঙ্গে ডাক পেয়েছেন বিস্মৃতির অন্তরালে চলে যাওয়া আশিষ নেহরাও। ২০১৪ টি ২০ বিশ্বকাপ ফাইনালও খেলেছিলেন যুবরাজ। এরপর জাতীয় দলে কোনো ফরম্যাটেই আর ডাক পাননি তিনি। ২০১৩ সালের ডিসেম্বরে সর্বশেষ খেলেছিলেন ওয়ানডে এবং তারও আগে, ২০১২ সালের ডিসেম্বরে সর্বশেষ টেস্ট। এরপর থেকেই ভারতীয় দলে ব্রাত্য হয়ে পরেন ২০১১ বিশ্বকাপের সেরা খেলোয়াড়।
যুবরাজ তা-ও ২০১৪ সালেও টি ২০ খেলেছেন; কিন্তু আশিষ নেহরা ২০১১ সালের পর থেকেই জাতীয় দলের বাইরে। ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরম্যান্সের পুরস্কার হিসেবে তাদের দলে ফেরানো হয়েছে। যুবরাজ, নেহরার সঙ্গে দলে ফিরেছেন পেসার মোহাম্মদ সামিও। বিশ্বকাপের পর থেকে ইনজুরিতে ছিলেন তিনি।
এছাড়া টি ২০তে ফেরানো হয়েছে রবীন্দ্র জাদেজাকে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাজে পারফরম্যান্সের কারণে ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন সুরেশ রায়না। ওয়েবসাইট। 
আন্তর্জাতিক পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close