¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
প্রেমে ভাঙনের গুজব উড়ে গেল, ক্যাট-রণবীরের গোপন ছবি ফাঁস

বিনোদন ডেস্ক | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

বেশ কিছুদিন হলো একটা গুজব চলছিল মিডিয়াতে। রণবীর এবং ক্যাটের সম্পর্কে ভাঙনের সুর বাজছে। তাদের দুজনের সম্পর্কটা খুব ভালো যাচ্ছে না। তবে সমালোচনকদের সেই গুজবে জল ঢেলে দিয়েছেন এই প্রেমিক যুগল।
রণবীর এবং ক্যাটরিনার একটি গোপন ছবি ফাঁস হওয়ার পরই যেন সমালোচকদের মুখে কুলপ লেগে গেছে। ছবিতে দেখা যায় অন্ধকারে দুজন দুজনকে জড়িয়ে ধরে চুমু দিচ্ছে। ছবির দৃশ্যটাই যেন বাস্তবে নিয়ে এলেন আজব প্রেম কি গজব কাহানী সিনেমার এ জুটি।
২০১৬-তে  নিজেদের  আপ কামিং ফিল্মের শূটিংয়ের জন্য মুম্বইয়ের এক পাঁচ তারা হোটেলে উপস্তিত ছিলেন বলিউডের এই দুই হার্ট থ্রব। একাই বসে ছিলেন রণবীর। হঠাৎ উপস্থিত ক্যাট। দুজনের ঠোঁট দুটো কথা বলল, তবে ঠোঁটেই। তারপর ১৮০০ সেকেন্ড (৩০ মিনিট) একে অপরকে আলিঙ্গন করেই দাঁড়িয়ে থাকা। ব্যালকনিটা টাইটানিকের মাস্তুল, আর ক্যাট-রণ যেন রোজ-জ্যাক। 'পাপারাতজি'র ক্যামেরায় ধরা পড়ল সে ছবিই।

পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close