¦
প্রথম অনলাইন কার্টুন ম্যাগাজিন

| প্রকাশ : ২৮ জুন ২০১৩

বিশ্বের প্রথম অনলাইন কার্টুন ম্যাগাজিন টুনস ম্যাগ ঃড়ড়হংসধম.পড়স ইংলিশ সংস্করণ ও টুনস ম্যাগ বাংলা নফ.ঃড়ড়হংসধম.পড়স বাংলা সংস্করণ। এই ওয়েব সাইট দুটি মূলত কার্টুনের জন্য তৈরি। দেশী বিদেশী, নতুন ও অভিজ্ঞ অসংখ্য কার্টুনিস্টদের তৈরি কার্টুন এতে প্রতিদিন প্রকাশ করা হয়। এছাড়া রম্য গল্প, কার্টুনিস্ট সমাচার, কৌতুক, মজার খবরসহ নানা রকমের তথ্য নিয়মিত প্রকাশ করা হয় সাইট দুটিতে।
এতে যে কেউ কার্টুন ও লেখা পোস্ট করতে পারেন। প্রতিটি কার্টুন ও লেখার জন্য টুনস ম্যাগের পক্ষ থেকে প্রদান করা হয় বিশেষ সম্মানী। এর ফলে অনেকেই ঘরে বসে বাড়তি আয়ের সুযোগ গ্রহণ করতে পারেন। টুনস ম্যাগের মাধ্যমে লাইভ টিভি দেখা যায়। আরও দেখা যায় কার্টুন আঁকা শেখার নানান ভিডিও ক্লিপ্স। টুনস ম্যাগের যাত্রা ১ নভেম্বর ২০০৯-এ। বাংলাদেশী তরুণ কার্টুনিস্ট আরিফুর রহমান এর প্রতিষ্ঠাতা ও উদ্যেক্তা।
ডটকম ডেস্ক
আইটি ও প্রযুক্তি পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close