¦
ঝালকাঠি পৌরসভার মেয়র কারাগারে

ঝালকাঠি প্রতিনিধি | প্রকাশ : ০৩ মার্চ ২০১৫

চাঁদাবাজির অভিযোগে দায়ের করা মামলায় ঝালকাঠি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন রানাসহ তিনজনকে সোমবার আদালত থেকে কারাগারে পাঠানো হয়েছে। মামলায় সমন জারির পরিপ্রেক্ষিতে সাত
আসামি স্থানীয় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির হয়ে জামিনের প্রার্থনা জানান। বিচারক মো. শাহীদুল আলম চারজনের জামিন মঞ্জুর এবং তিনজনের জামিন নামঞ্জুর করেন। কারাগারে পাঠানো অন্য দুজন হচ্ছেন মেয়রের বড় ভাইয়ের ছেলে সাজ্জাদুল আলম মুন্না ও ছলেমান হাওলাদার। জামিনপ্রাপ্তরা হলেন- মেয়রের ভাই আউয়াল হোসেন, শাহীন, দ্বিপক সরকার ও মো. মাহাবুল্লা।
ঝালকাঠি শহরের পালবাড়ি এলাকার মো. কবির আহম্মেদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এতে অভিযোগ করা হয়, পৌর মেয়র নতুন বিল্ডিং নির্মাণ কাজের জন্য বাদীর কাছে পাঁচ লাখ টাকা দাবি করেন। এর মধ্যে তাকে ৭৫ হাজার টাকা দেয়া হয়। বাকি টাকা না দেয়ায় অন্য আসামিরা ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে তাকে জোরপূর্বক তুলে নেয়ার চেষ্টাসহ মারধর করে। তার ডাক-চিৎকারে লোকজন ছুটে আসলে আসামিরা পালিয়ে যায়। আদালত প্রাঙ্গণে মেয়র আফজাল হোসেন সাংবাদিকদের জানান, তার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন এবং তিনি ষড়যন্ত্রের শিকার। মেয়রের যাওয়ার ঘটনায় শহরে আনন্দ মিছিল বের করে একটি পক্ষ।
শেষ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close