¦
নববর্ষের শুভেচ্ছায় মেয়র প্রার্থীদের গণসংযোগ

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

মঙ্গলবার নববর্ষের প্রথম দিন বিরতির মেজাজে থাকলেও প্রচারণা থেমে ছিল না ঢাকার দুই অংশের মেয়র প্রার্থীদের। এদিন সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রচার চালান মেয়র প্রার্থীরা। পরদিন বুধবার তারা আবারও নিয়মিত প্রচারণা শুরু করেন। এদিন তিনজন প্রার্থী তাদের নির্বাচনী ইশতেহারও ঘোষণা করেন।
এছাড়া এদিন প্রার্থীরা ইউএনডিপি আয়োজিত ডায়লগ সেশনে অংশ নেন। মতবিনিময় করেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে। ছিল একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ এবং অভিযোগ খণ্ডনের পালা। এদিন প্রার্থীরা গণসংযোগে গিয়ে মূলত নববর্ষের শুভেচ্ছার মাধ্যমে নিজেদের প্রচারণা চালান।
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাঈদ খোকন : বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় গণসংযোগ করেন দক্ষিণে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাঈদ খোকন। তিনি সাধারণ ছাত্রছাত্রী, শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি ছাত্রলীগের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ নির্বাচনে সাঈদ খোকনের প্রধান সমন্বয়ক ও আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুুর রাজ্জাক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, ডাকসুর সাবেক ভিপি আখতারুজ্জামানসহ ছাত্রলীগের নেতারা। এছাড়া খোকন বুধবার ঢাকা বারে আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করেন। বিকালে তিনি গণসংযোগ করেন ধানমণ্ডি এলাকায়।
রামপুরা এলাকায় আনিসুল হক : নির্বাচনী প্রচারণার নবম দিন বুধবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আনিসুল হক বনশ্রী মডেল স্কুল থেকে প্রচারণা শুরু করেন। স্বামীর জন্য ভোট চাইতে সঙ্গে ছিলেন স্ত্রী রুবানা হক, ছেলে নাভিদুল হক ও কন্যা তানিসা হক।
সকাল থেকে শুরু করে দুপুর আড়াইটা পর্যন্ত পূর্ব রামপুরা, কালিগঞ্জ, হাজীপাড়া, চৌধুরীপাড়া হয়ে মহানগর প্রজেক্ট এলাকায় ভোটারদের কাছে যান আনিসুল হক। এরপর কৃষিবিদ ইন্সটিটিউশনে যুবলীগের মতবিনিময় সভায় অংশ নেন। এরপর তেজগাঁও এলাকায় একটি পথসভার মাধ্যমে নবম দিনের প্রচারণা শেষ করেন এ মেয়র প্রার্থী।
তাবিথের পক্ষে নির্বাচনী প্রচারে মওদুদ : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি-সমর্থিত মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি তাবিথকে নির্বাচিত করতে সবার কাছে ভোট চান। বুধবার বিকালে রাজধানীর মোহাম্মদপুরের কৃষি মার্কেট সংলগ্ন এক পথসভায় অংশ নিয়ে মওদুদ বলেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়ালকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।
শেষ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close