¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
নোয়াখালীতে ১১ জন মিলে দুই বোনকে ধর্ষণ

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

নোয়াখালীতে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে দুই বোনকে ১১ জন মিলে ধর্ষণের অভিযোগে একজনের কথিত প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সুমন সুধারাম উপজেলার নোয়ান্নই ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত তোফায়েলের ছেলে।
বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ইউনিয়নের গোরাপুর গ্রামে এ ঘটনার পর রাতেই সুমনকে আটক করা হয়। তবে তার সহযোগীদের ধরা যায়নি বলে সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন। তিনি বলেন, শুক্রবার সকালে দুই বোনের মধ্যে বড়জন তার ‘প্রেমিক’ সুমনসহ ওই ১১ জনের বিরুদ্ধে সুধারাম থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন। বাকি আসামিরা হল : একই গ্রামের সুজন, জাবেদ, রনি, লুতু, মামুন, শাকিল, রাশেদ, আকবর, রিয়াজ ও হেলাল।
মামলার বরাত দিয়ে ওসি বলেন, সুমনের সঙ্গে মোবাইল ফোনে গোরাপুর গ্রামের ওই তরুণীর কথাবার্তার একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বেড়ানোর কথা বলে ওই তরুণীকে ডেকে নেয় সুমন। মেয়েটি ছোট বোনকেও সঙ্গে নিয়ে যায়। দুই বোনকে একটি ধানক্ষেতে নিয়ে গিয়ে ১০ সহযোগীর সঙ্গে ধর্ষণ করে সুমন। পরে রাত ১০টার দিকে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে পুলিশে খবর দেন বলে জানান তিনি।
ওসি আনোয়ার বলেন, দুই বোনকে থানা হেফাজতে রাখা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদ উদ্দিন চৌধুরী জানান, শনিবার তাদের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হবে।
শেষ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close