¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
১৯ মেয়র প্রার্থীর ১২ জনই জামানত হারালেন

গাইবান্ধা প্রতিনিধি | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

গাইবান্ধার তিনটি পৌরসভা নির্বাচনে মেয়র পদে মোট ১৯ জন প্রার্থীর মধ্যে ১২ জনই জামানত হারিয়েছেন। গাইবান্ধা পৌরসভায় আ’লীগ প্রার্থী শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন ১০ হাজার ৬৪৪, সুন্দরগঞ্জের আ’লীগ দলীয় প্রার্থী আবদুলাহ আল মামুন ৪ হাজার ৮৪১ এবং গোবিন্দগঞ্জ পৌরসভায় আ’লীগ প্রার্থী আতাউর রহমান সরকার ১৫ হাজার ৫১০ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। জেলা নির্বাচন কর্মকর্তা শাহীনুর রহমান প্রামানিক জানান, কোনো প্রার্থী মোট প্রাপ্ত ভোটের শতকরা আট ভাগের একভাগের নিচে ভোট পেলে তিনি জামানত হারাবেন। তাকে মনোনয়নপত্র দাখিলের সময় দেয়া জামানতের টাকা ফেরত দেয়া হবে না। নির্বাচন অফিস জানায়, যারা জামানত হারালেন তারা হলেন, গাইবান্ধা পৌরসভায় শহীদুজ্জামান শহীদ (বিএনপি), মির্জা হাসান (স্বতন্ত্র), ফেরদৌস আলম (স্বতন্ত্র) ও সরদার রোকনুজ্জামান পলাশ (স্বতন্ত্র)।
গোবিন্দগঞ্জে জামানত হারিয়েছেন আখতার হোসেন (জাতীয় পার্টি) ও মতিন মোলা (ওয়ার্কার্স পার্টি)। সুন্দরগঞ্জ পৌরসভায় মশিউর রহমান সরকার (জাতীয় পার্টি), মশিয়ার রহমান (জাতীয় পার্টি জেপি), শাহাদাৎ হোসেন (জাসদ), দেবাশীষ কুমার সাহা (আওয়ামী লীগের বিদ্রোহী) শাহীন আহম্মেদ (আওয়ামী লীগের বিদ্রোহী) ও মাসুদুল ইসলাম (আওয়ামী লীগের বিদ্রোহী) জামানত হারান।
পৌরসভা নির্বাচন-২০১৫ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close