¦
বিসিবি পরিচালক শেখ সোহেলের গাড়িতে গুলি

খুলনা ব্যুরো | প্রকাশ : ৩১ অক্টোবর ২০১৪

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শেখ সোহেলের গাড়িতে গুলি করে সন্ত্রাসীরা। গাড়িটি শেরেবাংলা রোডের বাড়িতে ঢুকছিল। ছোড়া ৫টি গুলির ১টি গাড়িতে আঘাত করে। ১টি বাড়ির গেটে, ১টি দেয়ালে ও ১টি গুলি বাড়ির ভেতরে সাক্ষাৎ কক্ষে আঘাত করে। অপরটি অক্ষত অবস্থায় উদ্ধার করে পুলিশ। বুধবার রাত সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় শেখ সোহেল গাড়িতে বা বাড়িতে ছিলেন না। গুলিতে লোকজনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। শেখ সোহেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাতো ভাই শেখ আবু নাসেরের তৃতীয় ছেলে। সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমদ বলেন, শেখ সোহেলের খালি গাড়ি তার বাড়িতে প্রবেশ করার সময় সন্ত্রাসীরা গুলি করে। ঘটনাস্থল থেকে ১ রাউন্ড অবিস্ফোরিত গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে।
খুলনা টেস্টকে ঘিরে শহরের সৌন্দর্য বর্ধনের কাজ তদারকি করছিলেন শেখ সোহেল। রাতে তিনি কাজ শেষে গাড়িতে করে রয়্যাল হোটেলের সামনে যান। সেখানে নেমে গাড়ি বাড়িতে পাঠিয়ে দেন। গাড়িটি বাড়িতে ঢোকার পরই হামলা হয়। এ ঘটনার পর রাতেই খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিবাস চন্দ্র মাঝি, উপপুলিশ কমিশনার (দক্ষিণ) আবদুল মান্নান, সোনাডাঙ্গা জোনের সহকারী কমিশনার মোল্লা আজাদ হোসেনসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে খবর পেয়ে খুলনা রেঞ্জের ডিআইজি বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন।
১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ সোহেলের বাবা শেখ আবু নাসেরসহ বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের হত্যা করা হয়।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close