¦
  • আজকের পত্রিকা
  • »
  • খবর
  • »
  • ভোক্তার চাহিদা বিবেচনায় নিত্যনতুন পণ্য তৈরি করছে যমুনা ইলেকট্রনিক্স
ভোক্তার চাহিদা বিবেচনায় নিত্যনতুন পণ্য তৈরি করছে যমুনা ইলেকট্রনিক্স

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৫

বাণিজ্য মেলায় যমুনা প্যাভিলিয়নে প্রদর্শিত পণ্যের তালিকায় যুক্ত হল আরও একটি আকর্ষণীয় ও অত্যাবশ্যকীয় গৃহস্থালি ব্যবহার্য পণ্য ব্লেন্ডার মেশিন। একের ভেতরে সাত- এ রকম সুবিধাসংবলিত নতুন এ পণ্যটির তিনটি মডেল বাজারে ছাড়া হয়েছে। এসব মডেল দেখতে আকর্ষণীয়, মানে আন্তর্জাতিক এবং দামেও সাশ্রয়ী। বাজারজাত করা নতুন এ ব্লেন্ডার মেশিন দ্বারা ভোক্তা বা গ্রাহক একই সঙ্গে ড্রাই মিল, মিট অ্যান্ড ভেজিটেবল, বিভিন্ন ধরনের ফ্লাইজারসহ সাত ধরনের খাদ্যপণ্য ব্লেন্ডিং করার সুবিধা পাবেন। যমুনার নতুন এই ব্লেন্ডার মেশিন যেসব সেবা-সার্ভিস ও সুবিধা দেবে, তা বাজারের অন্যান্য ব্র্যান্ডের ব্লেন্ডারের চেয়েও প্রযুক্তিতে আধুনিক।
শুক্রবার বাণিজ্য মেলার যমুনা প্যাভিলিয়নে আনুষ্ঠানিকভাবে এর বাজারজাতের উদ্বোধন করেন যমুনা গ্র“পের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি নুরুল ইসলাম। পণ্যটির উদ্বোধনী অনুষ্ঠানে নুরুল ইসলাম বলেন, দেশের জন্য যমুনার পণ্য এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে যমুনা ইলেকট্রনিক্স। আর যুগের সঙ্গে তাল মিলিয়ে সব ভোক্তার চাহিদার কথা বিবেচনা করে তৈরি করছে নিত্যনতুন উন্নত সব প্রযুক্তি ও বহুমাত্রিক সুবিধার ইলেকট্রনিক্স পণ্য। অত্যাবশ্যকীয় গৃহস্থালি পণ্যের মধ্যে যমুনার বাজারজাত করা সর্বাধুনিক প্রযুক্তির ও বিভিন্ন মডেলের আজকের এই ব্লেন্ডার মেশিন গ্রাহকের সেই চাহিদা মেটাতে সক্ষম হবে।
তিনি আরও বলেন, যমুনা ইলেকট্রনিক্স সব সময়ই নতুনত্বে বিশ্বাস করে এবং নতুন পণ্য তৈরি করে। একই সঙ্গে নতুন পণ্যের ভোক্তা ও গ্রাহকের কাছে দ্রুত ও সর্বোত্তম সেবা-সার্ভিস নিয়ে হাজির হয়।
নুরুল ইসলাম যমুনার ক্রেতা, ভোক্তা ও গ্রাহকদের আশ্বস্ত করে এ সময় আরও বলেন, আমরা অচিরেই আরও কিছু চমকপ্রদ পণ্য নিয়ে হাজির হব। এসব পণ্য তুলে দেব ভোক্তা ও গ্রাহকের কাছে। যার সবই তৈরি হবে ভোক্তার সময়োপযোগী চাহিদার কথা বিবেচনায় রেখে। ওইসব পণ্যেও সর্বাধুনিক প্রযুক্তির সর্বশেষ সংস্করণ থাকবে। তিনি আশা প্রকাশ করে বলেন, নতুন ওইসব পণ্যও গ্রাহকদের কাছে ব্যাপক সাড়া ফেলবে। কেননা যমুনা ইলেকট্রনিক্স সব সময়ই গুণগতমান ও স্থায়িত্বকে গুরুত্ব দেয়।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে যমুনা প্যাভিলিয়নের ইনচার্জ ও যমুনা ইলেকট্রনিক্সের হেড অব মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ডিং জাকির হোসেন যুগান্তরকে জানান, এ প্রতিষ্ঠান যাত্রার শুরু থেকেই ভোক্তাদের কাছে সর্বোচ্চমানের আধুনিক ও আন্তর্জাতিকমানের পণ্য তুলে দেয়ার নিরলস কাজ করছে। ফলে হরেক পণ্যের ভিড়ে বাণিজ্য মেলায় যমুনার পণ্যের প্রতি ক্রেতা ও গ্রাহকের আলাদা আকর্ষণ ও চাহিদা তৈরি হয়েছে। এতে সাড়া পড়েছে ব্যাপক। তিনি জানান, নতুন বাজারজাতকৃত পণ্যটির (ব্লেন্ডার মেশিন) তিনটি মডেল রয়েছে। এসব মডেলের প্রতিটিতে মেলা চলাকালীন ২০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা থাকছে গ্রাহকের জন্য। এছাড়া সবার জন্যই থাকছে এক বছরের ওয়ারেন্টি সুবিধা।
বাণিজ্য মেলায় যমুনা প্যাভিলিয়নে যমুনা ইলেকট্রনিক্সের প্রস্তুতকৃত অন্যান্য পণ্যের মধ্যে বিভিন্ন মডেলের ফ্রিজ, এসি, এলইডি টিভি এবং প্যাগাসাস ব্র্যান্ডের মোটরসাইকেল রয়েছে।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close