¦
সংলাপ না হলে দেশ গৃহযুদ্ধের দিকে যাবে

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৫

সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, রাজনৈতিক অস্থিরতা প্রশমনে যত দ্রুত সম্ভব সংলাপের উদ্যোগ নিতে হবে। তা না হলে দেশ গৃহযুদ্ধের দিকে যাবে। তিনি আরও বলেন, আমরা গৃহযুদ্ধকে ভয় পাই। দেশ এক চরম সংকটের মধ্যে অতিবাহিত হচ্ছে। এটা এমন একপর্যায় চলে গেছে, তা দ্রুত বন্ধ না হলে দেশ গৃহযুদ্ধের দিকে চলে যাবে। শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এ আশংকা প্রকাশ করেন। দেশপ্রেমিক নাগরিক পার্টি এ আলোচনা সভার আয়োজন করে।
প্রধানমন্ত্রীর উদ্দেশে সাবেক এ রাষ্ট্রপতি আরও বলেন, এ সংকটের সমাধানের একমাত্র পথ সংলাপ, সংলাপ এবং সংলাপ। প্রধানমন্ত্রী আপনার বাবা শেখ মুজিবুর রহমানও সংলাপ করেছেন। দয়া করে জনগণের ভাষা বোঝার চেষ্টা করুন। দুই দলকে সংলাপে বসার দাবিতে আগামী ১৪ ফেব্র“য়ারি রাজধানীতে অনশনের ঘোষণা দিয়ে তিনি বলেন, ওইদিন সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রাজধানীর কুড়িলে দলটির কার্যালয়ে এ কর্মসূচি চলবে।
খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close